রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৫৭ অপরাহ্ন

সিলেটের একাধিক ডাকাতি মামলার আসামী গ্রেপ্তার

সিলেটের একাধিক ডাকাতি মামলার আসামী গ্রেপ্তার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট  :  সিলেটের বিভিন্ন ডাকাতি মামলার আসামী মানিক ওরফে মো ইউনুছ হাওলাদার কালু (২৮) কে নারায়নগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে সিলেট মহানগর পুলিশ। শনিবার তাকে গ্রেপ্তারের পর রোববার আদালতে হাজির করা হলে সে নগরীর খাদিমপাড়া ও আরামবাগে দুটি ডাকাতির সাথে সম্পৃক্ততা স্বীকার করে জবানবন্দি দেয়।

মানিক দুর্দর্ষ ডাকাত ও একাধিক ডাকাতি মামলার আসামী বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, গত ৯ এপ্রিল ভোরে শাহপরাণ উপশহর আবাসিক এলাকার মো. আব্দুল মজিদের বাসায় ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাত আরিফুল ইসলাম সজীব ওরফে মিরাজ (২৬) কে স্থানীয় জনতা আটক করে গনপিটুনি দেয়। পরবর্তীতে মো. আব্দুল মজিদ (৪১) বাদী হয়ে শাহপরাণ থানায় একটি মামলা দায়ের করেন।

গত ১১ এপ্রিল আরিফুল ইসলাম সজীব ওরফে মিরাজ আদালতে আব্দুল মজিদের বাসায় ডাকা্তির ঘটনা স্বীকার করে। এছাড়া গত ১৮মার্চ আরামবাগের কাজী আব্দুল মুকিতের বাসায় ডাকাতির সাথে জড়িত থাকার কথাও স্বীকার করে মিরাজ।

জবানবন্দিতে মিরাজ তার সহযোগী হিসেবে মানিক ওরফে মোঃ ইউনুছ হাওলাদার কালু, মোঃ সুমন গাজী, আফজাল গাজী, আল-আমিন ওরফে মুকুল, আরিফ, আবু কালাম ও সেলিনার নাম উল্লেখ করে।

এই জাবনবন্দির প্রেক্ষিতে এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকারের নেতৃত্বে অভিযান চালিয়ে মানিককে গত শনিবার ভোরে নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানার পাইনাদী নতুন মহল্লা এলাকার বাসা গ্রেপ্তার করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ আব্দুল ওয়াহাব জানান, রোববার মানিককে আদারতে হাজির করলে সে এই দুটি ডাকাতির সাথে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। তার বিরুদ্ধে ডাকাতির অভিযোগে বিভিন্ন থানায় প্রায় ১০টি মামলা রয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ