শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১১:০৩ পূর্বাহ্ন

সিলেটের জিনের বাদশাহর টার্গেট গ্রামের সরল নারী!

সিলেটের জিনের বাদশাহর টার্গেট গ্রামের সরল নারী!

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার প্রতিনিধি :: জিনের বাদশাহ নান্নু শাহ দীর্ঘ দিন ধরে সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় অবস্থান করে আসছিল। কৌশলে সহযোগীদের মাধ্যমে গ্রামের সহজ সরল নারীদের মোবাইল নম্বর সংগ্রহ করতো।

রাতে ওই নারীদের মোবাইলে ফোন দিয়ে বলতো, আমি জিনের বাদশা বলছি। আমি আপনার ঘরের সোনা ও নগদ টাকা দিগুণ করে দেয়ার ক্ষমতা রাখি। নানা আজগুবি কথা বলে নারীদের কাছ থেকে বিকাশে বড় অংকের টাকা আদায় করত।

এভাবে একাধিক নারী ও পুরুষ প্রতারণার স্বীকার হয়ে সিলেট বিভাগের বিভিন্ন থানায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন জিনের বাদশাহ নান্নু শাহের বিরুদ্ধে। এর প্রেক্ষিতে পুলিশ তাকে নজরদারীতে রাখে। বুধবার দুপুরে মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকা থেকে মৌলভীবাজার মডেল থানার এসআই তোফাজ্জল হোসেন অভিযান চালিয়ে তাকে আটক করেন।

আটককৃত কথিত জিনের বাদশাহ মো. লিটন মিয়া ওরফে নান্নু শাহ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার মতোরাপুর গ্রামের সুরুক মিয়ার ছেলে।

খবর পেয়ে সিলেট শাহ পরান থানা অভিযোগকারী রওশন আরাকে নিয়ে এসে তাকে চিহ্নিত করে। এ ঘটনায় সিলেট শাহপরান থানায় জিনের বাদশাহর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ বলেন, আমি সিলেট কোতোয়ালী থানার দায়িত্বে থাকা অবস্থায় তার বিরুদ্ধ অনেক অভিযোগ আসে। বর্তমানে তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ