মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫৮ পূর্বাহ্ন

সিলেটের মাঠে জয় পেলো শেখ রাসেল

সিলেটের মাঠে জয় পেলো শেখ রাসেল

নিউজটি শেয়ার করুন

ক্রীড়া প্রতিবেদক :বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে জয় দিয়ে সিলেটপর্বের সূচনা করেছে স্বাগতিক শেখ রাসেল ক্রীড়া চক্র। আজ সোমবার সন্ধ্যায় সিলেট জেলা স্টেডিয়ামে ৩-০ গোল ব্যবধানে তারা হারিয়েছে ঐতিহ্যবাহী মোহামেডান।

ঘরের মাঠে শুরু থেকেই ম্যাচের লাগাম ছিল স্বাগতিক শেখ রাসেলের হাতে। তা ধরে রেখে খেলার ৮ মিনিটের মাথায় বিপলু আহমদের বাড়িয়ে দেওয়া বল ডি-বক্সের কাছাকাছি জটলায় পেয়ে নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল গোল করে এগিয়ে দেন শেখ রাসেলকে। শুরুতে পিছিয়ে পড়া মোহামেডান বিক্ষিপ্ত আক্রমণে পুরো ম্যাচে খেললেও আর সমতা ফেরাতে পারেনি। বরং খেলার ৪২ মিনিটের মাথায় ডি-বক্সের কাছাকাছি থেকে নেওয়া সেই নাইজেরিয়ান রাফায়েলের র্শট গোলপোস্টে লেগে ফিরে এলে ফিরতি বলে আলতু শর্টে গোল করে দলকে ২-০ তে এগিয়ে দেন শেখ রাসেলের অ্যান্ডুকাকো উদোকা এলিসন। প্রথমার্ধের বাকিটা সময় দুই দলই বিচ্ছিন্নভাবে আক্রমণের চেষ্টা চালালেও প্রথমার্ধে আর কোন গোল হয়নি।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবারও মোহামেডানকে চেপে ধরে শেখ রাসেল। খেলার ৫৭ মিনিটের সময় মোহামেডানের গোলরক্ষক বিপুর গাফলতিতে কর্ণার পায় শেখ রাসেল। কর্ণার কিক আবারও কর্ণারের বিনিময়ে রক্ষা করে তারা। তবে পরপর দুই কর্ণারেও কোন ফল পায়নি স্বাগতিকরা। খেলার ৫৯ মিনিটের সময় ব্যবধান কমানোর সযোগ পায় মোহামেডান। এসময় মাঠের বা প্রান্ত থেকে উড়ে আসা বল অনেকটা ফাঁকায় পেয়েও তাড়াহুড়োয় সহজ সুযোগ নষ্ট করেন দলের ফরোয়ার্ড তকলিস আহমদ। তার বল গোলবারের উপর দিয়ে চলে যায়। দুই মিনিটের ব্যবধানে তাকে তুলে নিয়ে জাহিদ হাসান এমিলিকে নামায় মোহামেডান। যদিও তাতে খুব একটা ফল আসেনি। বরং খেলার শেষদিকে ৮৫ মিনিটের মাথায় উল্টো আরেকটি গোল হজম করে তারা। স্বাগতিক দলের উজবেক ফুটলার আজিজভ আলিসার গোল করলে গোল ব্যবধান দাঁড়ায় ৩-০। খেলার বাকিটা সময় ব্যবধান কমাতে লড়ে গেলেও ৩-০ গোল ব্যবধানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ