শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৯:৪৭ অপরাহ্ন

সিলেটে অন্যায় করে কেউ পার পায় না: আরিফ

সিলেটে অন্যায় করে কেউ পার পায় না: আরিফ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :বৃষ্টি উপেক্ষা করে ধানের শীষের সমর্থনে প্রচারণায় নেমেছেন বিএনপির নেতাকর্মীরা। সব বাধা-বিপত্তিকে তুচ্ছ করে আরিফুল হক চৌধুরীকে বিজয়ের মালা পরাতে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতৃবৃন্দ। যোগ দিয়েছেন সাবেক নেতৃবৃন্দও।

শনিবার (২১ জুলাই) ধানের শীষের সমর্থনে নগরীর দক্ষিণ সুরমাস্থ খোজারখলা এবং বরইকান্দি এলাকায় আরিফুল হক চৌধুরীর সাথে গণসংযোগে অংশ নেন একসময়ে তুখোড় ছাত্রনেত্রী বেগম রোকেয়া হলের সাবেক ভিপি, জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সহসভাপতি, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের সহধর্মীনি নাজমুন নাহার বেবী।

এছাড়া আরিফুল হক চৌধুরী দুপুরে নগরীর জেলরোড, নয়াসড়ক এবং উপশহরে গণসংযোগে অংশ নেন। এ সময় ধানের শীষের সমর্থনে আপামর জনতার উচ্ছ্বাস দেখে নাজমুন নাহার বেবী বলেন, আরিফুল হক চৌধুরী নগরীর সত্যিকার উন্নয়ন করেছেন বলেই আপনারা আজ তাকে এতো ভালোবাসেন। অঝোরে বৃষ্টি উপেক্ষা করে মিছিলে মিছিলে আপনাদের অংশগ্রহণ দেখে আমি অভিভূত। আশা করি, আবারো তাকে নির্বাচিত করে নগরীর বৃহত্তর উন্নয়নের সুযোগ তাকে দিবেন। আপনাদের এই অফুরন্ত ভালোবাসা আমাকে এই বিশ্বাস দিয়েছে যে, একটি সুন্দর ও আধুনিক নগরী গড়ে তুলতে আরিফুল হক চৌধুরীর কত প্রয়োজন।

গণসংযোগকালে আরিফুল হক চৌধুরী বলেন, দুটি বছর মেয়রের দায়িত্ব পালনকালে সাধারণ জনগণ তথা নগরের সার্বিক উন্নয়ন নিয়ে চিন্তা করেছি। নগরীর সার্বিক উন্নয়নে কাজ করেছি। যা আপনাদের কাছে আজ দৃশ্যমান। একটা কথা স্পষ্ট করে বলে দিতে চাই, ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সবার কাম্য। অন্যথায় সিলেটে কোনো অন্যায় সহ্য করা হবে না। মনে রাখতে হবে, সিলেটে অন্যায় করে কেউ পার পায় না।

গণসংযোগে অন্যান্যদের মধ্যে অংশ নেন হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গৌছ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, খেলাফত মজলিস সিলেট মহানগরের সহসভাপতি আব্দুল হান্নান তাপাদার, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি মাহবুবুল হক চৌধুরী, করিমুল্লাহ মার্কেটের সাবেক সভাপতি কাওসার আহমদ, ফজলু মিয়া, আব্দুল্লাহ আল মামুন, খলিল উদ্দিন দিলীপ, কয়েস আহমদ, মোর্শেদ আহমদ, হেলাল মিয়া, আব্দুলণ গণি, নজীর আহমদ, তমাল প্রমুখ। গণসংযোগকালে জেলরোডের ব্যবসায়ীরাও অংশগ্রহণ করেন।

খোজারখলা এলাকায় গণসংযোগে অংশগ্রহণকালে উপস্থিত ছিলেন মহনগর বিএনপির পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম, ২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোতাহির আলী মাখন, জয়েন্ট সেক্রেটারি দেলোয়ার হোসেন রানা, সিরাজ মিয়া, নূরুল আহমদ, সরোয়ার আহমদ, আব্দুল লতিফ, হাবিবুর রহমান রুজন, মেহরাব হোসেন রাজু, সোহেল আহমদ, রিয়াদ শাহ, মুন্না শাহ, এম এ হক, বদরুল ইসলাম, রাসেল আহমদ প্রমুখ।

এছাড়া গণসংযোগকালে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ