সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৬:০৬ পূর্বাহ্ন

সিলেটে আওয়ামী লীগ নেতাদের সাথে অর্থমন্ত্রীর বৈঠক

সিলেটে আওয়ামী লীগ নেতাদের সাথে অর্থমন্ত্রীর বৈঠক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেটে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সাথে বৈঠক করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। শুক্রবার (৩০ নভেম্বর) সকালে নগরীর হাফিজ কমপ্লেক্সে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আগামী ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলার সবক’টি আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে ঐক্য গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি সিলেট-১ আসনের প্রতি গুরুত্বারোপ করে বলেন, সিলেট-১ দেশের মধ্যে অত্যন্ত মর্যাদাপূর্ণ একটি আসন। সারাদেশের মানুষের নজর থাকে এই আসনের দিকে।

বিগত ১০ বছরের সরকারের সফলতা ও উন্নয়নের বার্তা জনগণের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

অর্থমন্ত্রী বলেন, স্বাধীনতা পরবর্তী ২০০৮ সাল পর্যন্ত দেশে যত উন্নয়ন হয়েছে বিগত ১০ বছরে তারচেয়ে কয়েকগুণ বেশি উন্নয়ন হয়েছে। এটা জনগণকে বোঝানো উচিত। আওয়ামী লীগ মানেই জনগণের শান্তি, কল্যাণ ও জীবনমানের উন্নয়ন।

তিনি বলেন, অতীতে যেকোন দুর্যোগে, রাজনৈতিক চ্যালেঞ্জে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল বলেই সে ক্ষেত্রে বিজয় অর্জন করা সম্ভব হয়েছিল। আসন্ন নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করে দলীয় নেতাকর্মী ও দেশপ্রেমিক জনগণের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, সাবেক রাষ্ট্রদূত অধ্যাপক ড. এ কে আব্দুল মোমেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশাহ, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ