মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০২:৪০ পূর্বাহ্ন

সিলেটে ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বিশেষ নিরাপত্তা দেবে র‌্যাব 

সিলেটে ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বিশেষ নিরাপত্তা দেবে র‌্যাব 

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯), সিলেট বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

এ সময় বিভিন্ন জঙ্গি সংগঠন, চরমপন্থি বা স্বার্থান্বেষী মহল ও রাস্তা ঘাটে চুরি, ছিনতাইসহ যে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি না করতে পারে সে জন্য র‌্যাব-৯, সিলেট কর্তৃক তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে।

র‌্যাব জানায়, র‌্যাবের বিশেষ টহলের পাশাপাশি সাদা পোষাকে ও মোটরসাইকেল টহলসহ র‌্যাব সদস্যগণ বড় বড় শপিংমল, জনবহুল, গুরুত্বপূর্ণ এলাকা, মসজিদ ও তার আশপাশ এলাকায় অত্যন্ত সতর্কতার সাথে অবস্থানে থাকবে র‌্যাব সদস্যরা। এছাড়াও বাসস্ট্যান্ড, ট্রেনস্টেশনে বিস্ফোরক বা অন্য কোন সন্দেহজনক দ্রব্যাদি সনাক্তকরণের নিমিত্তে নিরাপত্তা নজরদারিসহ বিশেষ চেকপোস্ট স্থাপন করার হবে ।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার ওবাইন বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিশৃঙ্খলা সৃষ্টিকারী কর্মকাণ্ড, জঙ্গি তৎপরতা ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানগুলোতে সাধারণ জনগণকে আমরা বিশেষ নিরাপত্তা দেই। আসন্ন ঈদে সিলেটের মানুষজনকে নিরাপত্তা দিতে আমরা প্রস্তুত আছি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ