সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৯:০৪ পূর্বাহ্ন

সিলেটে একুশের প্রথম প্রহরে..

সিলেটে একুশের প্রথম প্রহরে..

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা সিলেটে দিবসের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ করছেন বাংলাদেশ মু্ক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ড, জেলা প্রশাসন সিলেট, বিভাগীয় কমিশনার সিলেট, ডিআইজি সিলেট রেঞ্জ, সিলেট মেট্রোপলিটন কমিশনার, সিলেট প্রেসক্লাবসহ নানা সংগঠনের নেতৃবৃন্দ।

মহান ভাষা আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে একুশের প্রথম প্রহরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নেমেছিল মানুষের ঢল। মায়ের ভাষা বাংলাকে রক্ষা করতে যাঁরা অকাতরে প্রাণ বিলিয়ে দিয়েছিলেন, সেইসব সাহসী সন্তান-সালাম, বরকত, রফিক, জব্বারসহ নাম না জানা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে রাতে ফুল হাতে এসেছিলেন সর্বস্তরের মানুষ।

মানুষের ফুলেল শ্রদ্ধায় শহীদ মিনারের বেদী ঢেকে যায় ফুলে ফুলে। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কড়া প্রহরায় শহীদ মিনার চত্বরসহ আশপাশ এলাকায় নেয়া হয় নি:চ্ছিদ্র নিরাপত্তা। পুরো শহীদ মিনার এলাকা রাখা হয় সিসি ক্যামেরার আওতায় ও প্রথম প্রহরের শ্রদ্ধাঞ্জলি নিবেদন সিলেট ক্যাবল সিস্টেম লিমিটেড সরাসরি সম্প্রচার করে।

রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনার বাস্তবায়ন পরিষদ নেতৃবৃন্দের শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মধ্যে দিয়ে শুরু হয় পুষ্পস্তবক অর্পণ। তারপর ক্রমান্বয়ে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধা সংসদ জেলা ও মহানগর কমান্ড, সিলেটের বিভাগীয় কমিশনার, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার, সিলেট রেঞ্জের ডিআইজি অব পুলিশ, সিলেট জেলা প্রশাসন, পুলিশ সুপার, জেলা পরিষদের চেয়ারম্যানের নেতৃত্বে জেলা পরিষদ, কমান্ড্যান্ট আর এফ এফ দশম এপিবিএন এসপি, সিলেট প্রেসক্লাব, আনসার ভিডিপি, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, জেলা ও মহানগর আওয়ামী লীগ, বিএনপি জেলা ও মহানগর, সিলেট জাসদ জেলা ও মহানগর শাখা, দৈনিক সিলেটের ডাক, দৈনিক কাজিরবাজার, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন ইমজা, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা, জেলা আইনজীবী সমিতি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সিলেট কেন্দ্রীয় কারাগার-১, বাংলাদেশ বেতার সিলেট, বাংলাদেশ টেলিভিশন সিলেট, ছাত্রলীগ জেলা ও মহানগর, যুবলীগ জেলা ও মহানগর, ছাত্রদল, জাতীয়তাবাদী শ্রমিকদল, শ্রমিক লীগ, সিলেট জেলা ও মহানগর হকার্স লীগ, সিলেট জেলা ও মহানগর হকার্স দল, সিলেট গণপূর্ত বিভাগ, সিলেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কৃষিবিদ ইনস্টিটিউট সিলেট, বিএডিসি সিলেট, সিলেট সড়ক বিভাগ, পল্লী বিদ্যুৎ সমিতি-১, সিলেট খাদ্য বিভাগ, এলজিইডি সিলেট, জনস্বাস্থ্য প্রকৌশল সিলেট, ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর, বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ, ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বেসরকারি কলেজ (নন এমপিও) অধ্যক্ষ ফোরাম, টিভি ক্যামেরাম্যান ওয়েলফেয়ার সোসাইটি, প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট (পিটিআই), বিশেষ গেরিলা বাহিনী, সিলেট বাকশ্রবণ প্রতিবন্ধী কল্যাণ সংস্থা, কবি দিলওয়ার পরিষদ, ২১ আমার অহংকার, ভাটি বাংলা ছাত্রকল্যাণ পরিষদ, দামভবন ভাঙ্গাটিকর, নাট্যলোক সিলেট, ছায়াশিক্ষা ওউনার্স এসোসিয়েশন সিলেট, পপুলার লাইফ ইন্স্যুরেন্স, বিহঙ্গ তরুণ সংঘ, সিলেট ডেভেলপমেন্ট কাউন্সিল (এসডিসি), দোহালিয়া ইউনিয়ন বাস্তবায়ন পরিষদ। এছাড়াও বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ