সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০৯ পূর্বাহ্ন

সিলেটে একুশে বইমেলায় পাঠকের মন জয় করেছে যে দুটি বই

সিলেটে একুশে বইমেলায় পাঠকের মন জয় করেছে যে দুটি বই

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেটে মহান একুশে বইমেলা উপলক্ষে প্রকাশিত সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সফল সভাপতি রাহাত তরফদারের প্রথম গল্পগ্রন্থ ‘প্রাচ্য থেকে পাশ্চাত্য’ ও পুলিশ কর্মকর্তা পল্লব পলাশের প্রথম কাব্যগ্রন্থ ‘চন্দ্রবিন্দু ও তাহাদের উপাখ্যান’ বই দুটি ব্যাপক জনপ্রিয়তা পেয়ে পাঠকদের মন জয় করেছে । বই দুটি  এর মধ্যেই জনপ্রিয় ও সব বয়সী পাঠকদের আকৃষ্ট করেছে।

‘চন্দ্রবিন্দু ও তাহাদের উপাখ্যান’ এর লেখক  পুলিশ কর্মকর্তা পল্লব পলাশ আবেগময় ভাষায় প্রকাশ করেছেন তার অনুভূতি। নন্দিত সিলেটকে দেয়া এক সাক্ষাৎকারে পল্লব পলাশ বলেন, প্রথম বারের মতো হলেও আমি পাঠকের কাছে ব্যাপক সাড়া পেয়েছি।আমি সকলের কাছে দোয়া প্রার্থী ভবিষ্যৎতে যেনো সুন্দর ভাষায় আরো মানসম্মত বই লিখতে পারি। পাঠকদের অনুরোধ করব নতুন লেখকদের বই কিনতে। তরুণদের অবহেলা করা ঠিক না। মনে রাখতে হবে আজকে যারা বড় বড় লেখক তারাও একদিন তরুণ ছিলেন। পাঠক না চাইলে একজন লেখক তৈরি হতে পারে না।

এদিকে আলোচনায় থেকে পাঠক জনপ্রিয়তা পাওয়া ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদারের প্রথম গল্পগ্রন্থ ‘প্রাচ্য থেকে পাশ্চাত্য’ সম্পর্কে বইটির লেখক রাহাত তরফদার বলেন- আমার প্রথম বই এত স্বার্থক হবে এটা যেমন আনন্দের, ঠিক ততটাই কৃতজ্ঞতা প্রিয় পাঠকের প্রতি।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ