বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৩:০৬ পূর্বাহ্ন

সিলেটে কনস্টেবল নিয়োগে ঘুষ গ্রহণ: গ্রেপ্তারের পর পুলিশ সদস্য রিমান্ডে

সিলেটে কনস্টেবল নিয়োগে ঘুষ গ্রহণ: গ্রেপ্তারের পর পুলিশ সদস্য রিমান্ডে

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:সিলেটে পুলিশের কনস্টেবল নিয়োগ দেয়ার কথা বলে ৭ জনের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে সিলেট রেঞ্জ পুলিশের রিজার্ভ ফোর্সের নায়েক খোরশেদকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

জানা যায়, পুলিশ নিয়োগের আগে অনৈতিক চুক্তি করে ৭ জনকে সিলেটে রেখে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করান তিনি। এদের মধ্যে ৬ জনই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন। চুড়ান্তভাবে মনোনীত হন ৫ জন।

এ অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। তদন্তে ঘুষ গ্রহণের সত্যতা পেয়ে রোববার রাতেই আটক করা হয় এই পুলিশ সদস্যকে। সোমবার সকালে গোয়াইনঘাট থানায় এক চাকুরী প্রার্থীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয় নায়েক খোরশেদকে। এ

কোর্ট পরিদর্শক মুজিবুর রহমান চৌধুরী জানান, খোরশদকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, কনস্টেবল নিয়োগ পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছে তারা পরীক্ষা দিয়েই উত্তীর্ণ হয়েছে। এর পরই টাকার জন্য তাদের পরিবারকে চাপ দিচ্ছিল খোরশেদ। এই চক্রের সাথে আরো কারা জড়িত তাদের খুঁজে বের করতেই তাকে রিমান্ডে আনা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ জুন সিলেট পুলিশ লাইন্স স্কুল ও সরকারি আলীয়া মাদ্রাসা কেন্দ্রে কনস্টেবল পদে বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা গ্রহণ করা হয়। ৩ জুলাই জেলা পুলিশ লাইন্সে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এতে ৪৬৯ জন প্রার্থী উত্তীর্ন হয়। একই দিন উত্তীর্ন প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হয়।

৪ জুলাই সন্ধ্যায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের প্রাথমিক বাছাই (শারীরিক, লিখিত ও মৌখিক) এর ফলাফল ঘোষণা করা হয়। যার মধ্যে ২৯৭ জন পুরুষ, ৫১ জন নারীসহ মোট ৩৪৮ জন প্রার্থীকে প্রাথমিকভাবে বাছাই করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ