রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৫৬ অপরাহ্ন

সিলেটে কেউ কেন্দ্র দখল করতে গেলে নিজেদেরই ক্ষতি হবে : পুলিশ সুপার

সিলেটে কেউ কেন্দ্র দখল করতে গেলে নিজেদেরই ক্ষতি হবে : পুলিশ সুপার

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেট জেলার ১০ উপজেলায় আগামী ১৮ মার্চ সোমবার তিনপদে নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু নির্বাচন আয়োজনের লক্ষ্যেে এই দশ উপজেলায় ২২শ’ পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

শনিবার বিকেলে দেশদর্পণকে এ তথ্য জানান তিনি নিজেই। পুলিশ সুপার বলেছেন,যারা ভোটকেন্দ্রে বিশৃংখলা করবে তাদের কাউকে ছাড় দেবে না পুলিশ। ভোটকেন্দ্র কেউ দখল করতে গেলে তাদেরই ক্ষতি হবে। পুলিশ অ্যাকশনে যাবে বা প্রিসাইডিং অফিসার ভোটগ্রহণ বন্ধ করে দিতে বাধ্য হবেন এমন কাজ কেউ যেনো না করেন সেজন্য তিনি প্রার্থী ও সমর্থকদের প্রতি আহ্বান জানান।

ঝুঁকিপূর্ণ অর্থাৎ, অফিসিয়াল ভাষায় গুরুত্বপূর্ণ কেন্দ্রে অস্ত্রসহ ৩ পুলিশ সদস্য, ১০জন আনসারসহ মোট ১৬জন আইনশৃংখলার দায়িত্বে নিয়োজিত থাকবে। সাধারণ কেন্দ্রে পুলিশসহ ১৪জন নিয়োজিত থাকবে। নির্বাচন কমিশনের নির্দেশনায় আজ থেকে জেলার কেন্দ্রে কেন্দ্রে পুলিশ সদস্যদের পাঠিয়ে দেওয়া হচ্ছে বলেও জানান এসপি।

দ্বিতীয় ধাপে আগামী সোমবার সিলেট ও মৌলভীবাজার জেলাসহ দেশের ১১৭ উপজেলা পরিষদে ভোটগ্রহণ হবে। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রার্থীরা। শনিবার ছিল নির্বাচনী প্রচারের শেষ দিন।

সোমবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হবে। বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে শুরু হবে গণনা। এবার বিএনপিসহ বিরোধি জোট নির্বাচনে অংশ না নেওয়ায় বেশিরভাগ এলাকায় আওয়ামী লীগ-আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতা হবে। কোথাও কোথাও বিএনপি’র নেতাকর্মীরা নির্বাচনে অংশ নিয়েছেন। তবে, দল তাদেরকে মনোনয়ন না দেওয়ায় দলীয় প্রাতীক পাননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ