শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১০:১৪ অপরাহ্ন

 সিলেটে কোন যাদুর মন্ত্রে সম্পদের মালিক২ মেয়র প্রাথীর গিন্নিরা

 সিলেটে কোন যাদুর মন্ত্রে সম্পদের মালিক২ মেয়র প্রাথীর গিন্নিরা

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:: সিলেটে নির্ধারিত এক সংবাদ সম্মেলনে করে মহানগর বিএনপির সেক্রেটারী ও মেয়র পদে বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামন সেলিম বলেছেন, কোন যাদুর মন্ত্রে সাবেক মেয়র বদর উদ্দন আহমদ কামরান ও সদ্য বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরীর গিন্নিরা এতো সম্পদের মালিক বনে গেলেন।

তিনি বলেন, গিন্নিদের ও নিজেদের সম্পদের হিসাব হলফনামায় উল্লেখ করে নগরবাসীকে পরিবাস করেছেন তারা। তিনি প্রশ্ন রাখেন তাহলে কি মেয়র পদটি টাকা কামানোর মেশিন। দুই মেয়র প্রার্থীর মেয়র হ্ওয়ার পূর্বের আয়কর ফাইলের বিবরনীটি নিগরবাসী জানতে বললেও তিনি সংবাদ সম্মেলনের জানান।

রবিবার দুপুরে নগরীর দরগাগেইটস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত এ সংবাদ সম্মেলনে বদরুজ্জামান সেলিম বলেন, তার দল যদি সমর্থন নাও দেয় তবুও আমি সিলেটবাসীর খেদমতে নিজেকে নিয়োজিত রাখবেন। নগরবাসী ও দলের তৃণমূল কাকে চায় ৩০ জুলাই সেটির ফায়সালা হবে।’

তিনি বলেন, ৯ মাস পূর্বেও দলের সভাপতি ও ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দের সম্মতিতে আরিফুল হক চৌধুরীকে দলীয় প্রার্থী না করার ব্যাপারে স্মারকলিপি দেন চেয়ারপার্সন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান, স্থায়ী কমিটির সকল সদস্য ও দলের মহাসচিবের কাছে। এরপরও অজ্ঞাত কারনে দলের নেতাকর্মী বিচ্ছিন্ন একজন ব্যক্তিকে মনোনয়ন দিয়ে তার প্রতি অবিচার করা হয়েছে বলে জানান।
অন্যদিকে নাগরিক কমিটির ব্যানারে সংবাদ সম্মেলন আয়োজন করা হলেও বদরুজ্জামান সেলিম লিখিত বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মুক্তি দাবি করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ