রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৬ অপরাহ্ন

সিলেটে গুলি ককটেল ফাটিয়ে প্রবাসীর বাসায় হামলা

সিলেটে গুলি ককটেল ফাটিয়ে প্রবাসীর বাসায় হামলা

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:: সিলেট নগরের দর্জিপাড়ায় এক প্রবাসীর বাসায় ‘ গুলি ককটেল ফাটিয়ে  হামলার ঘটনা গঠেছে । তবে ঘটনার শিকার প্রবাসী বলছেন ‘জয়বাংলা’ স্লোগান দিয়ে তার বাসা ডাকাতি করা হয়েছে। এ সময় হামলাকারীরা গুলি, ককটেল ফাটিয়ে বাসা ভাংচুর করে মালামাল লুট করেছে বলে অভিযোগ করেন শাহ আব্দুল মতলিব কোরেশী।

বৃহস্পতিবার দুপুর দুইটায় নগরীর দর্জিপাড়াস্থ সৌরভ ৪৩নং বাসায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আমেরিকা প্রবাসী শাহ আব্দুল মতলিব কোরেশী পরিবার নিয়ে দেশে আসছেন ১৪ মার্চ। এর পূর্বে জানুয়ারী মাসে তার ছেলের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করে প্রবাসী চলে যান। ১৪ মার্চ মেয়েকে নিয়ে তিনি দেশে আসনে। আজ (বৃহস্পতিবার) দুপুরে গুলি, ককটেল ফাটিয়ে তার বাসায় হামলা করে একদল দুর্বিত্ত। এসময় তাদের হামলা তার বাগিনা সাদ উদ্দিন (২৬) আহত হন। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রবাসী কোরেশী বলেন, প্রতিবেশী এনামের নেতৃত্বে ১০/১২জন ডাকাত দল গুলি, ককটেল ফাটিয়ে বাসার স্বর্নালংকার, টাকা, মোবাইল ফোন, ল্যাপটপ নিয়ে যায়। এসময় জনতার হাতে আটক হয় ইদ্রিস নামে এক ডাকাত।

তিনি বলেন, জমি-জমা নিয়ে আমার সাতে দীর্ঘ দিন থেকে বিরোধ চলছে তাদের। এ নিয়ে কোর্টে মামলা চলছে। এর জের ধরে আজ আমার বাসায় তার নেতৃত্বে ডাকাতি হয়। এসময় এনামকে ধরে পুলিশ ছেড়ে দেয় বলে অভিযোগ করেন প্রবাসী ও আত্মীস্বজন।

তিনি জানান, ১৫ভরি স্বর্ন, ৮টি মোবাইল, ২টি ল্যাপটপ, ৮০হাজার টাকা ও পাশের কেয়ারটেকারের বাসার ২টি মোবাইল নিয়ে যায় ডাকাত দল। এরকম ঘটনা ঘটলে আমাদের মত প্রবাসীরা আর দেশে আসবেন কিনা সন্দেহ আছে।

প্রতিবেশীরা জানান, ডাকাতরা ৪ রাউন্ড গুলি, ও ৫/৬টি ককটেলর বিস্ফোরণ ঘটায়। পালিয়ে যাওয়ার সময় একজন ডাকাতকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করেন। এসময় অবিস্ফোরিত ৫টি ককটেল দেখতে পান প্রতিবেশীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা বলেন, নগরীর দর্জিপাড়ায় প্রবাসীর বাসায় সন্ত্রাসী হামলার ঘটনার খবর পেয়েছি। পুলিম ঘটা স্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ