রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৬ অপরাহ্ন

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযানে ছিনতাইকারী ও দুই মাদক ব্যবসায়ী আটক

সিলেটে গোয়েন্দা পুলিশের অভিযানে ছিনতাইকারী ও দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে তিনজনকে আটক করা হয়েছে। এর মধ্যে একজন ছিনতাইকারি ও দুইজন মাদক ব্যবসায়ী। বুধবার রাতে ও বৃহস্পতিবার দুপুরে পৃথক অভিযানে তাদের আটক করা হয় বলে এসএমপি’র গণমাধ্যম শাখার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
বুধবার রাতে অভিযানে নগরের বন্দরবাজার লালকোটি সিনেমা হলের সামন থেকে একজন ওয়ারেন্টভুক্ত ছিনতাইকারিকে আটক করে গোয়েন্দা পুলিশ। তার নাম শাহাজাহান মিয়া সাজা (২৯)। সে নগরের সওদাগরটুলার আলমগীর মিয়ার পুত্র। তার বিরুদ্ধে কোতয়ালী মডেল থানার জিআর নং-১৩৪/১৮ ধারা- ৩৯৩ দঃ বিঃ এর ওয়ারেন্ট রয়েছে।
এছাড়া এসএমপি এর কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-২০/৩৫০, তারিখ- ১৩ জুলাই, ২০১৮; ধারা- ৪৫৭/৩৮০ পেনাল কোড-১৮৬০, কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-৬১/১৩৪, তারিখ- ২৮ মার্চ, ২০১৮; ধারা- ৩৯৩ পেনাল কোড-১৮৬০; ও কোতয়ালী মডেল থানার এফ আই আর নং-৩৮/৩০২, তারিখ- ২২ আগষ্ট, ২০১৭; ধারা- ৩৮০ পেনাল কোড-১৮৬০ মামলা রয়েছে। মামলাগুলো সিলেট মহানগর আদালতে বিচারাধীন আছে। আসামীকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে, বুধবার দিনগত মধ্যরাতে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে তালতলা ছাদী গেষ্ট হাউসের সামন থেকে মো. মানিক মিয়া (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। সে সুনামগঞ্জের ছাতক উপজেলার গনেশপুর গ্রামের মৃত জবান আলীর পুত্র। তার কাছ থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আসামীর বিরুদ্ধে বিরুদ্ধে কোতয়ালী মডেল থানার মামলা নং- ১৭ তারিখ- ১৪/০৩/২০১৯খ্রিঃ ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)।
বৃহস্পতিবার বিকেল ৩টায় মহানগর গোয়েন্দা পুলিশের আরেকটি অভিযানে এয়ারপোর্ট থানার লাক্কাতুরা বাজার থেকে মাহমদ আলী (৪৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে সুনামগঞ্জ সদরের লক্ষণী ইউনিয়নের তেঘরিয়া গ্রামের উমর আলীর পুত্র। তার কাছ থেকে ২২ লিটার চোলাই মদ উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। তাকে এসএমপি’র এয়ারপোর্ট থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ