মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০২:২২ পূর্বাহ্ন

সিলেটে জন আকাঙ্খার বাংলাদেশ কে নেতৃত্ব দিচ্ছেন জামায়াতের সাবেক এক উপজেলা চেয়ারম্যান

সিলেটে জন আকাঙ্খার বাংলাদেশ কে নেতৃত্ব দিচ্ছেন জামায়াতের সাবেক এক উপজেলা চেয়ারম্যান

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : জামায়াত থেকে বহিষ্কৃত নেতা ও ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুজিবুর রহমান মঞ্জুর নেতৃত্বে নতুন দল গঠনের লক্ষে ‘ জন আকাঙ্খার বাংলাদেশ ‘ স্লোগানের সিলেটে নেতৃত্ব দিচ্ছেন সিলেট জেলা দক্ষিণ জামায়াত ও উত্তর জামায়াতের দুই নেতা।

বৃহস্পতিবার নগরীর মিরা বাজারে একটি অভিজাত হোটেলে জন আকাঙ্খার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সেই ইফতার মাহফিল আয়োজনে পেছন থেকে কলকাঠি নেড়েছেন এই দুই নেতা। এর মধ্যে একজন জামায়াতের সমর্থনে উপজেলা চেয়ারম্যানও নিবার্চিত হয়েছিলেন।

জামায়াত ও জন আকাঙ্খার সূত্র নন্দিত সিলেটকে জানায়, এই দুই নেতা দুই কূল বজায় রেখে কাজ করছেন। তবে জামায়াতের চাপের কারণে সামনে আসছেন না। নিজেরা অন্তরালে থেকে নিজেদের কিছু লোক দিয়ে সব কিছু নিয়ন্ত্রণ করছেন। বুধবার মুজিবুর রহমান মঞ্জু সিলেট পৌঁছালে তাকে রিসিভ করেন উত্তর জামায়াতের এই নেতা। উপশহরের একটি বাসায় মঞ্জুকে রাখা হয় বলে জানা যায়। সব কিছু করা হয় গোপনীয়তা রক্ষা করেই। দলীয় সূত্রের খবর এই উপজেলা চেয়ারম্যান প্রায় ৯ বছর উপজেলা চেয়ারম্যান ছিলেন।

এই দুজন এখনো জামায়াতের রানিং দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে। জন আকাঙ্খা কত দূর যায় এই বিষয়টি চিন্তা করেই তাঁরা নিজেদের অবস্থান পরিস্কার করতেছেন না। তবে এ নিয়ে জামায়াতের সিলেটের শীর্ষ নেতারা অবগত রয়েছেন কিন্তু সরাসরি এদের উপস্থিত না পেয়ে সাংগঠনিক ব্যবস্থা নেয়া যাচ্ছে না বলে জানান মহানগর জামায়াতের নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা।

জন আকাঙ্খার বাংলাদেশ এ যাতে সিলেটের নেতারা সম্পৃক্ত হতে না পারেন তার জন্য দলীয় ভাবে বিভিন্ন অনুষ্ঠানে নিদের্শনা দিচ্ছেন।

এদিকে, সিলেট জামায়াতের অনেক নেতাই জন আকাঙ্খায় যোগ দিতে পারেন বলে জানা গেছে। তবে এরা জন আকাঙ্খার কার্যক্রম পযবেক্ষন করছেন। সুবিধা মত সময়ে এরা যোগ দিবেন বলে জন আকাঙ্খার সূত্রে জানা গেছে।

বিষয়টি ভাবিয়ে তুলছে সিলেট জামায়াতে নেতাদের। যোগদান থেকে নেতাকর্মীদের বিরত রাখদলীয় অভ্যন্তরীণ কার্যক্রম শক্তিশালী করা হচ্ছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ