সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ১২:৪৯ পূর্বাহ্ন

সিলেটে ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ ও সচেতনতা বৃদ্ধি কার্যক্রম

সিলেটে ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ ও সচেতনতা বৃদ্ধি কার্যক্রম

নিউজটি শেয়ার করুন

ন্দিত সিলেট:: নগরীতে ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রন, যাত্রী ও পথচারীদের সচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। রবিবার নগর ভবনের সামনে দুপুর ১২টায় এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে ট্রাফিক বিভাগের ডিসি ফয়সল মাহমুদ ও ট্রাফিক ইন্সপেক্টর প্রশাসন মো. হাবিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

সিটি মেয়র তার বক্তব্যে বলেন- আগে নিজেদের সচেতন হতে হবে। নিজেরা যদি সচেতন না হই তাহলে কোন আইন করে লাভ হবে না। ড্রাইভারদের উদ্দেশ্যে তিনি বলেন- সকল প্রকার গাড়ির লাইন্সেস তাদের কাছে থাকতে হবে। যত্রতত্র গাড়ি থামানো যাবে না, এতে করে অনেক যানজটের সৃষ্টি হয়। রাস্তা পরাপারে জনগণকে আইন মেনে চলতে হবে। আপনারা যদি হকারদের কাছ থেকে বাজার না করতেন তাহলে এত যানজটের সৃষ্টি হত না। তিনি বলেন- সকলকে ফুটপাত ব্যবহার করতে হবে। এসয়ম সরকারসহ ট্রাফিক বিভাগ এই ধরনের কার্যক্রম আয়োজন করার জন্য ধন্যবাদ জনান।

ট্রাফিক বিভাগের ডিসি ফয়ছল মাহমুদ বলেন- আপনারা অবশ্যই ট্রাফিক আইন মনে চলবেন। যারা ট্রাফিক আইন মানেনা তাদেরকে শাস্তি দেয়া হবে। ফুটপাত সকলকে ব্যবহার করতে হবে ফুটপাতে যদি হাটতে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয় তাহলে স্বশরীরে তা সড়িয়ে দিবেন।

তিনি বলেন- যদি কোন জায়গায় সন্ত্রাসী, ছিনতাই, ছেলেধরা এগুলো থাকে তাহলে ৯৯৯ যোগাযোগ করলে পুলিশ এসে সহায়তা করবে। আর গুজবে কান দিবেন না, আইন হাতে তুলে নিবেন না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ