রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ন

সিলেটে দুই বোনের উপর যৌন নিপীড়নের অভিযোগ

সিলেটে দুই বোনের উপর যৌন নিপীড়নের অভিযোগ

ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: সিলেটে কিশোরী দুই বোনের উপর যৌন নিপীড়নের গুরুতর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার এসএমপির এয়ারপোর্ট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। সিলেট সদর উপজেলার চাতল বারদুয়ারী গ্রামের মরহুম আব্দুল বারীর স্ত্রী হুছনা বেগম এ মামলা করেন। গত ২৮শে জুন রাতে সিলেট এয়ারপোর্ট থানাধীন চাতল বারদুয়ারীর মরহুম আব্দুল বারীর বাড়িতে এ ঘটনা ঘটে। মামলার আসামিরা হচ্ছে একই চাতল গ্রামের মৃত মনু মিয়ার পুত্র শামীম আহমদ, নুর উদ্দিনের পুত্র জাহেদ মিয়া ও মৃত আসকর আলীর পুত্র তফুর। চাতল বারদুয়ারী গ্রামের মরহুম আব্দুল বারীর দুই কিশোরী মেয়েকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো একই চাতল গ্রামের বখাটে শামীম আহমদ, জাহেদ ও তফুর।
গত ২৮শে জুন রাতের আঁধারে বসতঘরে অন্য লোকজন না থাকার সুযোগে শামীম আহমদ, জাহেদ ও তফুর মরহুম আব্দুল বারীর ঘরে প্রবেশ করে তার দুই মেয়েকে জোরপূর্বক ধর্ষণের উদ্দেশ্যে জাপটে ধরে। এ সময় তারা শোর-চিৎকার দিতে শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসতে দেখে বখাটেরা পালিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমদ্বয়ের মা হুছনা বেগম বাদী হয়ে এসএমপির এয়ারপোর্ট থানায় অভিযোগ দিলে থানা পুলিশ এ মামলা রুজু করে। মামলার পর থেকে বখাটেরা পালিয়ে আত্মগোপনে চলে গেছে। মামলার বাদী হুছনা বেগম সাংবাদিকদের জানান, মামলা তুলে নিতে আসামি-সহ প্রভাবশালীরা আমাদের নানা হুমকি ধমকি দিচ্ছে। সিলেট এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ গৌছুল হোসেন মামলার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক তথ্যের সত্যতা পেয়ে মামলা রুজু করা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারে তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে।তথ্য সূত্র :মানবজমিন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ