বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫০ পূর্বাহ্ন

‘সিলেটে প্রচারণায় বাধা দিচ্ছে আ.লীগ প্রার্থী ও তার কর্মীরা’উছমান আলী ।

‘সিলেটে প্রচারণায় বাধা দিচ্ছে আ.লীগ প্রার্থী ও তার কর্মীরা’উছমান আলী ।

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ করেছেন এ আসনে জাতীয় পার্টির প্রার্থী, সাবেক চেয়ারম্যান উসমান আলী। বুধবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এ আসনের বর্তমান সাংসদ কয়েস ও তার সন্ত্রাসী বাহিনীর জুলুম অত্যাচার ও নির্যাতনে আমি অতিষ্ঠ। আমার নির্বাচনী প্রচারণায় সাধারণ মানুষের ঢল দেখে তিনি বিচলিত হয়ে পড়েছেন। তাই নির্বাচনী গণসংযোগ ও পথসভায় তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়েছেন। তারা আমার প্রচারণায় বাধা দিচ্ছে, হামলা করছে।

তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় বালাগঞ্জ বাসস্ট্যান্ডে আয়োজিত আমার নির্বাচনী পথসভায় হামলা চালিয়ে কয়েসের সন্ত্রাসী ছাত্রলীগ যুবলীগ ক্যাডাররা পথসভাটি বাতিল করতে বাধ্য করে। এ হামলায় আমার ১০ জন নেতাকর্মী আহত হয়। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় কোন রকম প্রাণে রক্ষা পাই। এ ব্যাপারে আমি বালাগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছি।

উছমান আলী আরও অভিযোগ করেন মাহমুদ উস সামাদ আচরণবিধি লংঘন করে সরকারি সুযোগ-সুবিধা নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কিন্তু তবু লাঙলের পক্ষে সৃষ্টি হওয়া গণজোয়ার দেখে তিনি আতংকিত হয়ে পড়েছেন। নিশ্চিত পরাজয় জেনে সন্ত্রাসী হামলার আশ্রয় নিয়েছেন। উছমান আলী বলেন, মঙ্গলবার হামলার পর কালিগঞ্জ জালালপুর কুশিয়ারা বাজার ও পৈলেনপুরের পথসভা বাতিল করতে বাধ্য হই।

সংবাদ সম্মেলনে উছমান আলী নিজের ও কর্মী সমর্থকদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভূগছেন বলেও উল্লেখ করেন। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নিজের এবং নিজের কর্মী সমর্থকদের নিরাপত্তা নিশ্চিতে সহযোগীতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ