মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০১:২১ পূর্বাহ্ন

সিলেটে প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিকের আত্মহত্যা

সিলেটে প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে প্রেমিকের আত্মহত্যা

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেট রেলওয়ে স্টেশনে বুধবার  দুপুরে প্রেমিকার সামনে এক প্রেমিক ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত যুবকরে নাম সজিব মিয়া (২০)। সে নরসিংদীর পলাশপুর থানার ঘোড়াশাল চরপাড়ার আমজাদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সজিব রাগারাগি করে বাড়ি থেকে বের হয়ে সিলেটে আসে। দেখা করে সিলেটের জৈন্তাপুরের জনৈক প্রেমিকার সাথে। প্রেমিক-প্রেমিকা দু’জন বুধবার সকালে সিলেট রেলওয়ে স্টেশনে অবস্থান করে ১নং প্লাটফর্মের যাত্রী ছাউনির বেঞ্চে বসে গল্প করে।

দুপুর ১২টা ৪০ মিনিটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে সুরমা মেইল ৩নং প্লেটফর্ম থেকে ছেঁড়ে যাওয়ার সময় প্রেমিক সজিব চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেয়। খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণের প্রস্তুতি নেয়।

সে সময় সজিবকে প্রাণপণে আটকানোর চেস্টা করেও বাঁচাতে পারেননি বলে কাঁদতে কাঁদতে জিআরপি থানায় এ প্রতিবেককে জানান কলেজ ছাত্রী প্রেমিকা। তিনি আরো জানান, আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে তার সাথে দেখা করতে সে সিলেটে আসে। আত্মহত্যা না করতে তাকে বহুবার বলেছি। সে এমনটা করবে কখনো ভাবিনি।

এ ব্যাপারে সিলেট রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্যা আফজাল হোসেন জানান, লাশ পোস্টমর্টেমের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হবে। ছেলের পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ