সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৬ পূর্বাহ্ন

সিলেটে ফিরেই জরুরি সভায় বদরুজ্জামান সেলিম

সিলেটে ফিরেই জরুরি সভায় বদরুজ্জামান সেলিম

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেট মহানগর বিএনপির এক জরুরি সভা রবিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। সিলেট-১ আসনে বিএনপি নেতৃত্বাধীন ২৩ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের ইলেকট্রিক রোডস্থ প্রধান নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী।

মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় মহানগর বিএনপির কার্যনির্বাহী পরিষদ সদস্য ও ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহানগর স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলীর পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, সহ-সভাপতি এডভোকেট ফয়জুর রহমান জাহেদ, হুমায়ুন কবির শাহীন, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, ডা. নাজমুল ইসলাম, জিয়াউল হক জিয়া, ফাত্তাহ বকসী, উপদেষ্টা সৈয়দ বাবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, মাহবুব কাদির শাহী, এডভোকেট আতিকুর রহমান সাবু, আব্দুল আজিজ ও মিলাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী ও মুকুল আহমদ মোর্শেদ প্রমুখ।

বদরুজ্জামান সেলিম দীর্ঘদিন যুক্তরাজ্যে ছিলেন। রবিবার সকালে বিমানযোগে তিনি সিলেটে ফিরেন। মূলত গেল সিটি নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে হতাশ হয়েছিলেন তিনি। প্রথমে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন, পরে প্রত্যাহার করে নেন প্রার্থীতা। একপর্যায়ে দল থেকেও বহিষ্কার হয়েছিলেন। পরে সে বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেয়া হয়। জাতীয় নির্বাচনের আগে এখন দেশে ফিরে দলীয় কর্মকান্ডে সক্রিয় হচ্ছেন সেলিম।

এদিকে, জরুরি সভায় মহানগর বিএনপির প্রচার সম্পাদক শামীম মজুমদারকে ‘অন্যায়ভাবে গ্রেফতার ও নেতাকর্মীদের বাসা-বাড়িতে পুলিশী তল্লাশীর নামে হয়রানির’ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। গ্রেফতার হয়রানি বন্ধ এবং আটক সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনের প্রতি জোর দাবি জানানো হয়।

সভায় আসন্ন একাদশ নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দ তাদের কর্মপন্থা মহানগর নেতৃবৃন্দের কাছে তুলে ধরেন। মহানগরের সবকটি ওয়ার্ডে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। ‘ধানের শীষের বিজয় ছিনিয়ে নেয়ার সকল ষড়যন্ত্র’ সম্পর্কে ওয়ার্ড নেতৃবৃন্দকে সজাগ ও সতর্ক থাকার নির্দেশনা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ