শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৫:৫৫ অপরাহ্ন

সিলেটে মাদক বিরোধী বিশেষ অভিযানের গ্রেফতার ৪ :মাদকদ্রব্য উদ্ধার

সিলেটে মাদক বিরোধী বিশেষ অভিযানের গ্রেফতার ৪ :মাদকদ্রব্য উদ্ধার

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: সিলেটে ১৫দিন ব্যাপি মাদক বিরোধী বিশেষ অভিযানের গতকাল বুধবার ৭ম দিনে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। অভিযানের নেতৃত্বে দেন সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লার নেতৃত্বে নগরীর কাষ্টঘর, ভার্থখোলা, তারাপুর চা বাগান ও শাহী ঈদগাহ হোসনাবাদ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চার মাদক ববসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১.২০ কেজি গাজা ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সংশ্লিষ্ট থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা দায়ের করা হয়েছে।

১৫দিন ব্যাপী মাদক বিরোধী এ যৌথ অভিযানে ছিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট জেলা, র‌্যাব ৯, এসএমপি ও এপিবিএন এর প্রায় ৩০জন কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন। প্রতিটি অভিযানে স্থানীয় জনগন আইনশৃংখলা বাহানীকে সহযোগিতা ও উৎসাহিত করেন।

এ ব্যাপারে সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লা বলেন, মাদকদ্রব্য অধিদপ্তরের মহাপরিচালক ও পরিচালক অপারেশন এর তত্ত্বাবধানে সিলেটের চিহিৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ১৫ দিন ব্যাপি এ অভিযান অব্যাহত থাকবে। আজকে ৭ম দিনে আমরা অভিযান পরিচালনা করে হাতে নাতে চার মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছি ও তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ