বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৯:২৬ পূর্বাহ্ন

সিলেটে মিডিয়া সেল চালুর উদ্যোগ বিজিবি’র

সিলেটে মিডিয়া সেল চালুর উদ্যোগ বিজিবি’র

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : বিজিবি সিলেট সেক্টর গণমাধ্যম কর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বৃদ্ধি ও সঠিক তথ্য যথাসময়ে পৌঁছে দেওয়ার লক্ষ্যে একটি মিডিয়া সেল গঠনের উদ্যোগ নিয়েছে। আজ সোমবার বিজিবি সিলেট সেক্টর কমান্ডার কর্ণেল মো. শহিদুল ইসলাম, পিইসি সাংবাদিকদের এ কথা জানিয়েছেন।
এ উপলক্ষ্যে দুপুরে সিলেটের আখালিয়াস্থ বিজিবি হেডকোয়ার্টারে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় বিজিবি ৪৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আহমেদ ইউসুফ জামিল, বিজিবি হেড কোয়ার্টারের স্টাফ অফিসার মেজর রাসেল ও বিজিবি ৪৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক হারুনুর রশীদ উপস্থিত ছিলেন।
সেক্টর কমান্ডার মো. শহিদুল ইসলাম বলেন, গণমাধ্যম কর্মীরা সমাজের বিবেক। তাদের মধ্যে দেশপ্রেম থাকতে হবে। দেশের ভাবমূর্তি নষ্ট হয় এমন সংবাদ পরিবেশনের ক্ষেত্রে আরো সচেতন হতে হবে।
বিজিবি সদস্য ও সাংবাদিকদের মধ্যে বন্ধুত্বপূর্ণ ও ভ্রাতৃত্ব সৃষ্টির লক্ষ্যে এবং তথ্য আদানপ্রদান সহজ করতে মিডিয়া সেল তৈরি করা হয়েছে বলে জানান তিনি।
এসময় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সাবেক সভাপতি আহমেদ নূর, জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস পুরকায়স্ত, সিনিয়র সাংবাদিক আল আজাদ, দৈনিক জালালাবাদ এর নির্বাহী সম্পাদক আব্দুল কাদের তাপাদার, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ, ইমজার সাধারণ সম্পাদক মনজুর আহমেদ, এটিএন নিউজের সিলেট ব্যুরো প্রধান সজল ছত্রী, চ্যানেল টোয়েন্টিফোর এর সিলেট ব্যুরো প্রধান গোলজার আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ