মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৯:৫৭ অপরাহ্ন

সিলেটে মোবাইল নিয়ে ঝগড়ার জেরে স্ত্রী খুন, স্বামী পলাতক

সিলেটে মোবাইল নিয়ে ঝগড়ার জেরে স্ত্রী খুন, স্বামী পলাতক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট: সিলেট নগরীর শেখঘাটের কলাপাড়া এলাকা থেকে রাজনা চৌধুরী (২০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে কোতোয়ালি থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহতের পরিবারের অভিযোগ কথাকাকাটির জের ধরে রাজনাকে হত্যা করেছে তার স্বামী। গতরাতেই তাকে হত্যা করা হয় বলে অভিযোগ পরিবারের। এ ঘটনার পর রাজনার স্বামী লক্ষন দাশ পলাতক রয়েছেন।

রাজনা চৌধুরীর বাড়ি নেত্রকোনা জেলার মদন থানার কদমশ্রী গ্রামে। তার স্বামী লক্ষণের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। তিনি সিলেট সিটি করপোরেশনের গাড়ি চালক।

কলাপাড়ার হাজী ফজলুল হকের বাসায় ভাড়া থাকতেন এই দম্পত্তি। চলতি মাসের ৪ তারিখে এই বাসায় উঠেন তারা। মাসখানেক আগে প্রেম করে বিয়ে করেন লক্ষন ও রাজনা।

রাজনার বাবা সুভাষ চন্দ্র চৌধূরী বলেন, মোবাইল ফোন নিয়ে কথা কাটাকাটির জেরে আমার মেয়েকে হত্যা করেছে মেয়ের স্বামী লক্ষন। তিনি বলেন, গতরাতে রাজনা ও লক্ষণের মধ্যে ঝগড়া হয়। এরপর স্বামী-স্ত্রী নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। এ সময় আমি বাসায় থাকলেও রাজনার মা হাসপাতালে ভর্তি ছিলেন। সকালে আমি দেখি ঘরের দরজা খোলা এবং লক্ষণ বাসায় নেই। পরে মেয়ের কক্ষে গিয়ে মেয়েকে ডাকাডাকি করলেও মেয়ে কোনো সাড়া দেয়নি।

এরপর দুপুরের দিকে আমার স্ত্রী হাসপাতাল থেকে এসে মেয়েকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেন।

লাশ উদ্ধারকালে ঘটনাস্থলে উপস্থিত মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ   বলেন, প্রাথমিভাবে ধারণা করা হচ্ছে রাজনাকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ