শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:১৮ অপরাহ্ন

সিলেটে র‌্যাবের অভিযানে ১১২০ পিস ইয়াবা ও ১২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

সিলেটে র‌্যাবের অভিযানে ১১২০ পিস ইয়াবা ও ১২ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সিলেট র‌্যাব-৯ এর পৃথক দল মহানগর পুলিশের শাহপরাণ ও দক্ষিণ সুরমায় অভিযান চালিয়ে ১১২০ পিস ইয়াবা ও ১২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শাহপরাণ ও দক্ষিণ সুরমায় থানায় মামলা দায়ের করে পুলিশ। বৃহস্পতিবার (১২ এপ্রিল) গ্রেফতারকৃতদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে পৃথকভাবে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে আত্মগোপনে থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে বলে জানায় র‌্যাব।

র‌্যাব জানায়- বৃহস্পতিবার (১২ এপ্রিল) বিকেলে শহরতলীর মুরাদপুর থেকে ৩৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে (২২) গ্রেফতার করেছে। সে ৪নং খাদিমপাড়া ইউনিয়নের কল্লোগ্রামের শফিক মিয়ার ছেলে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ১ লাখ ৭৭ হাজার ৫০০ টাকা।

এছাড়াও দক্ষিণ সুরমার কদমতলি থেকে ৭৬৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কামরুল ইসলামকে (২৬) গ্রেফতার করেছে। কামরুল জকিগঞ্জের পাথর মাঝের পাড়া গ্রামের আবদুল মতলিবের ছেলে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৩ লাখ ৮২ হাজার ৫০০ টাকা।

অপরদিকে র‌্যাবের অন্য একটি দল দক্ষিণ সুরমা থেকে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী বাদল মিয়াকে (৩০) গ্রেফতার করেছে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার মইনপুর গ্রামের মৃত রইচ মিয়ার ছেলে বর্তমানে সে দক্ষিণ সুরমার চাঁদনীঘাট এলাকায় বসবাস করে আসছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ