মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ১২:১৬ পূর্বাহ্ন

সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে ৩৪৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে ৩৪৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সিলেটে র‌্যাব-৯ এর একটি দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্বে পৃথক অভিযান চালিয়ে ৩৪৪০পিস ইয়াবাসহ ৪মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রবিবার (৪ নভেম্বর) বিমানবন্দর ও কোতোয়ালি থানা পুলিশ গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

জানা যায়, বিমানবন্দন থানাধীন চৌখিদেখি এলাকা থেকে শনিবার (৩ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে ৫১০পিস ইয়াবাসহ জৈন্তাপুর থানার নয়াখেল গ্রাম থেকে রাজচন্দ্রের ছেলে ঋৃষি বিশ্বাস (২৭) ও কমলগঞ্জ থানাধীন লঙ্গারপার গ্রামের কাদির মিয়ার ছেলে বাছন আহম্মেদ উরফে সুমনকে (২৩)। সে দক্ষিণ সুরমার কদমতলী এলাকার দরিয়াশাহ মাজার এলাকায় বসবাস করে আসছে।

অপরদিকে শনিবার (৩ নভেম্বর) রাতে কোতোয়ালি থানাধীন বারুতখানাস্থ হোটেল তাজমহল এর ৫ম তলায় ৫০৩ নং কক্ষের সামনে থেকে ২ হাজার ৯শ ৩০ পিস ইয়াবাসহ জকিগঞ্জের শাহজালালপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে জয়নাল উদ্দিন (৪০) ও একই থানা এলাকার বাল্লা ইছামতি গ্রামের মৃত মুবশ্বির আলীর ছেলে আব্দুল্লাহকে (৪০) গ্রেফতার করে। এসময় র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে আরও দুজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

তারা হলেন-গোলাপগঞ্জ থানাধীন ঘোষগাঁও গ্রামের বাদল মিয়ার ছেলে সুজন মিয়া (৩০), বর্তমানে সুজন বিমানবন্দর থানাধীন বনকলাপাড়া এলাকায় বসবাস করে আসছে। এছাড়াও একই এলাকার তজুমুল মিয়ার ছেলে পলাতক মঈন মিয়া (৩৬)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ