মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ১২:২৭ পূর্বাহ্ন

সিলেটে সতর্ক অবস্থানে র‌্যাব-পুলিশ

সিলেটে সতর্ক অবস্থানে র‌্যাব-পুলিশ

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঘোষণা করা হচ্ছে। তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যে কোনো ধরনের বিশৃঙ্খলা ঠেকাতে সিলেটে সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাব ও পুলিশ।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, বিশৃঙ্খলা কিংবা নাশকতা যাতে কেউ সৃষ্টি করতে না পারে, সেজন্য নগরীতে টহল বৃদ্ধি করা হয়েছে র‌্যাব ও পুলিশে। একইসাথে গোয়েন্দা তৎপরতাও বাড়ানো হয়েছে।

নগরীর কোর্ট পয়েন্ট, বন্দরবাজার, চৌহাট্টা, রিকাবিবাজার, সুবিদবাজার, আম্বরখানা, শাহীঈদগাহ, টিলাগড়, শিবগঞ্জ, মিরাবাজার ও উপশহরসহ বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীকে মহড়া দিতে দেখা গেছে। গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম এলাকায় বসানো হয় নিরাপত্তাচৌকি।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, আগামী কয়েকদিন নগরীতে এমন নিরাপত্তা ব্যবস্থা থাকবে। নির্বাচনের সময় যতো ঘনিয়ে আসবে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার হবে বলেও জানিয়েছেন তারা।

নিরাপত্তা ব্যবস্থা প্রসঙ্গে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার মো. আবদুল ওয়াহাব বলেন, ‘তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যে পুলিশ সতর্কাবস্থায় রয়েছে। নগরীর নিরাপত্তা নিশ্চিতে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদাপোশাকেও পুলিশের বিশেষ টিম কাজ করছে।’

র‌্যাব-৯ এর উপ অধিনায়ক মেজর শওকাতুল মোনায়েম বলেন, ‘তফশিল ঘোষণাকে কেন্দ্র করে সাধারণ মানুষের মধ্যে নাশকতার একটি শঙ্কা ছিল। সেই শঙ্কা ও ভীতি কাটাতে র‌্যাব টহল বৃদ্ধির পাশাপাশি নগরীর নিরাপত্তা নিশ্চিতে বাড়তি উদ্যোগ নিয়েছে। এতে মানুষের মনে স্বস্তি ফেরার সাথে সাথে কেউ নাশকতা সৃষ্টির পরিকল্পনা করে থাকলে তারাও ভয়ে পিছু হটে থাকবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ