বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৮:০১ পূর্বাহ্ন

সিলেটে সপ্তাহব্যাপী ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ কার্যক্রম শুরু

সিলেটে সপ্তাহব্যাপী ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ কার্যক্রম শুরু

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: সিলেটে সপ্তাহব্যাপী ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণসহ যাত্রী ও পথচারীদের সচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (২৭ মে) সকালে সিলেট মহানগর ট্রাফিক পুলিশ বিভাগের উদ্যোগে নগরীর চৌহাট্টা এলাকায় জেব্রাক্রসিং দিয়ে সাধারণ মানুষকে রাস্তা পারাপারে উৎসাহী করা ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়।

এসময় বক্তব্য রাখেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ। বিআরটিএ, সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ সহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

সাধারণ মানুষকে ট্রাফিক আইন মেনে জেব্রা ক্রসিং দিয়ে রাস্তা পারাপার করা সহ হেলমেট পরিধান করে মোটরবাইক চালানো, যত্রতত্র যানবাহন পার্কিং না করা এবং যানবাহনের বৈধ কাগজপত্র সাথে রাখার বিষয়ে সাধারণ মানুষদের উৎসাহী করতে সপ্তাহব্যাপী দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ।

কার্যক্রমে অংশগ্রহণ করে ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণসহ যাত্রী ও পথচারীদের সচেতনতা বৃদ্ধিমূলক বক্তব্য দেন সিলেট-০৩ আসনের সাংসদ মাহমুদ উদ সামাদ চৌধুরী, সিলেট সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী (সওজ) নাজমুল ওয়াহেদ চৌধুরী, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশকমিশনার (ট্রাফিক-দক্ষিণ) পুলিশসুপার নিকুলিনচাকমা, অতিরিক্ত উপ-পুলিশকমিশনার (ট্রাফিক-উত্তর) জ্যোতির্ময় সরকার, সিলেট সিটি কর্পোরেশনের উপ প্রকৌশলী (পরিবহন) আল হাসান শাওন, সিলেট বিআরটিএর মোটরযান পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, সিলেট জেলা বাস,মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মো. শামসুল হক মানিক। এসময় ট্রাফিক বিভাগের অন্যান্য অফিসার, ফোর্স ও জনসাধারণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ