বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:৪২ পূর্বাহ্ন

সিলেটে সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সিলেটে সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে সিলেটে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিভিন্ন সংগঠন।

মঙ্গলবার (৩০ জুলাই) বিকালে ৪টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেয় সিলেটস্থ চুনারুঘাট সমিতি, জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি ও সিলেট সোসাইটি ওয়েল ফেয়ার এসোসিয়েশন।

এসময় মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, এমএই সার্ভিসেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মোঃ আহসান হাবিব, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল আহমদ, সাইফুল করিম মঞ্জু, এমসি কলেজ ছাত্র সৈয়দ জাবেদ, আব্দুল হাফিজ, রহমত আলী, মদন মোহন কলেজের ছাত্র ও বিশিষ্ট সংঠক রিপন আহমদ, মাওলানা মিনহাজ আহমেদ, ব্যবসায়ী অনন্ত রায়, মুন্না আহমদ, সিলেটস্থ চুনারুঘাট সমিতির সভাপতি মাসুদ আহমদ, সদস্য মুহিবুররহমান ফয়সাল, জামাল তরফদার, সোসাইটি ওয়েল ফেয়ার এসোসিয়েশন, সিলেটের সভাপতি মো হাবিবুর রহমান, সহ সভাপতি মোঃ আব্দুল বাছিত, সাধারণ সম্পাদক মোঃ একরাম হোসেন,দপ্তর সম্পাদক কামরুল হাসান, জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির কো চেয়ারম্যান খালেদুর রাহমান,কাজী জাকির হোসেন প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন, ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের বিরুদ্ধে দায়ের করা এ মামলাটি ষড়যন্ত্রমূলক ও মিথ্যা ও ভিত্তিহীন। ফেসবুক লাইভে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি তিনি দীর্ঘদিন যাবত সমাজসেবায় নিয়োজিত রয়েছেন। নিজের কর্মগুণেই তিনি আজ জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। এই জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল প্রতিনিয়তই তাঁর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ