মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৯ পূর্বাহ্ন

সিলেটে হুজুর পুলিশের হাতে ধর্ষণ মামলার আসামী

সিলেটে হুজুর পুলিশের হাতে ধর্ষণ মামলার আসামী

নিউজটি শেয়ার করুন

জৈন্তাপুর প্রতিনিধি;সিলেটের জৈন্তাপুরে অভিনব কায়দায় ধর্ষন মামলার আসামীকে গ্রেফতার করছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। ধর্ষক উপজেলার দরবস্ত ইউনিয়নের শুকইনপুর গ্রামের আহমদ আলীর ছেলে ধর্ষক রেজওয়ান মিয়া (২৫) জনিকট আত্মীয় ভাতীজিকে অপহরন করে নিয়ে দূরবর্তী গ্রামের এক সিএনজি চালকের বাড়ীতে আটকে রেখে একাধিক বার ধর্ষন করে। এঘটনায় সামাজিক ভাবে ধর্ষীতার পিতা বিচার চাইলে ন্যায় বিচার পাননি। অপরদিকে ধর্ষনের ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে এবং ধর্ষনের আলামত নষ্ট করতে বিচারের নামে স্থানীয় ইউপি সদস্য সময় ক্ষেপন করেন।
অবশেষে ন্যায় বিচার না পেয়ে ভিকটিম বাদী হয়ে ঘটনার ২মাস পর গত (১৭ জুলাই) জৈন্তাপুর মডেল থানায় ধর্ষক রেজওয়ানকে প্রধান আসামী করে লিখিত অভিযোগ করে। পুলিশ ঘটনাটি সরেজমিন তদন্ত করে ঘটনার সত্যতা পায় এবং ধর্ষক রেজওয়ান ইতোপূর্বে এধরনের একাধিক ঘটনা করে কারাভোগ করেছে বলে তথ্য বেরিয়ে আসে। কারাভোগ করে বের হওয়ার কিছু দিনের মধ্যে সে নতুন করে নিকত্মীয় ভাতীজিকে অপহরন করে ধর্ষন ঘটনা ঘটায়। থানা পুলিশ (১৮ জুলাই) বৃহস্পতিবার ভিটটিমের লিখিত অভিযোগটি মামলা হিসাবে গন্য করে যাহার নং ৮/১০৪। মামলার প্রকৃতরহস্য অনুসন্ধান ও ধর্ষক রেজওয়ানকে আটকের জন্য পুলিশের একাধিক টিম উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অবশেষে পুলিশ আসামী গ্রেফতার করেত ছন্দবেশ ধারন করে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতে থাকে। একপর্যায় জৈন্তাপুর মডেল থানার পুলিশ এস.আই আজিজুর রহমান হুজুরের বেশ ধারন করে (১৭ আগস্ট) শনিবার দুপুর ৩ টায় উপজেলার ফতেপুর (হরিপুর) ইউনিয়নের বালিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষক রেজওয়ান মিয়া কে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসে।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক প্রতিবেদককে জানান, ধর্ষক রেজওয়ান ইতোপূর্বে এ ধরনের ঘটনা করে কারা বরণ করেছে। কারবরন করে বের হয়েই সে আবার এই ধর্ষনের ঘটনাটি করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষনের ঘটনা স্বীকার করে। আগামীকাল রবিবার থাকে আদালতে প্রেরণ করব এবং রিমান্ডের জন্য আবেদন ক

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ