বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১১:০৬ পূর্বাহ্ন

সিলেটে ১৯ আসনে যাদের জন্য ভোট চাইলেন শেখ হাসিনা

সিলেটে ১৯ আসনে যাদের জন্য ভোট চাইলেন শেখ হাসিনা

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট  :: সিলেট সরকারী আলিয়া মাদরাসা মাঠের জনসভায় বিগত দশবছরের সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে ৩০ ডিসেম্বরের নির্বাচনে আবারো ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন শেখ হাসিনা।

এসময় তিনি সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জের ১৯ আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

তিনি শুরুতে পরিচয় করিয়ে সিলেট-১ আসনে ড. এ কে আব্দুল মোমেনকে। তিনি বলেন, সিলেট-১ এ আমাদের প্রার্থী হলো ড. আব্দুল মোমেন সাহেব। আমি তাকে বলি অত্যন্ত নিবেদিত প্রাণ। তারপর তিনি সিলেট-২ আসন প্রসঙ্গে বলেন, সেখানে আমরা মহাজোটের প্রার্থী দিয়েছি। প্রার্থী মো. ইয়াহইয়া চৌধুরী এহিয়া। যদিও তার মার্কা লাঙল, তবুও তাকে লাঙল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

সিলেট-৩ আসনে বর্তমান সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী নৌকা মার্কা। বারবার তাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন, আবারও তাকে জয়যুক্ত করবেন।

সিলেট-৪ আসনের ইমরান আহমদ চৌধুরীকে ভোট দেওয়ার কথা বলেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, ইমরান আহমদ যতবার নির্বাচনী দাঁড়িয়েছেন ততবার আপনারা তাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। এবারও তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

সিলেট-৫ আসন প্রসঙ্গে তিনি বলেন, এই আসনে হাফিজ আহমদ মজুমদার সাহেব এই বয়সেও অত্যন্ত সুন্দর বক্তব্য দিয়ে গেছেন। তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। সিলেট-৬ আসনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এরপর তিনি সুনামগঞ্জ জেলার পাঁচটি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করে মঞ্চে পরিচয় করিয়ে দেন। সুনামগঞ্জ-১ আসনের ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনে সুরঞ্জিত সেনের স্ত্রী জয়া সেন গুপ্তকে মনোনয়ন দেওয়ার কথা জানিয়ে তাকে ভোট দেওয়ার আহ্বান জানান। সুনামগঞ্জ-৩ আসনে বর্তমান সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানকে নৌকা প্রতীকে, সুনামগঞ্জ-৪ আসনে পীর ফজলুর রহমানকে লাঙল ও সুনমাগঞ্জ-৫ আসনে সাংসদ মুহিবুর রহমান মানিককে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের শাহনেওয়াজ মিলাদ গাজী, যিনি দেওয়ান ফরিদ গাজীর ছেয়ে। তাকে ভোট দেওয়ার আহ্বান জানাতে গিয়ে তিনি ধানের শীষের প্রার্থী রেজা কিবরিয়ার সমালোচনা করেন। হবিগঞ্জ-২ আসনে সাংসদ আব্দুল মজিদ খান, হবিগঞ্জ-৩ আসনে সাংসদ আবু জহির ও হবিগঞ্জ-৪ আসনে সাংসদ মাহবুব আলীকে পরিচয় করিয়ে দেন প্রধানমন্ত্রী।

মৌলভীবাজার-১ আসনে বর্তমান সাংসদ শাহাব উদ্দিন; যিনি প্রতিপক্ষে হামলা নির্যাতনের কপালে এখনও বহন করছেন জানিয়ে তাকে ভোট দেওয়ার কথা বলেন শেখ হাসিনা। মৌলভীবাজার-২ আসনে বিকল্পধারার এমএম শাহীনকে নৌকায় ভোট দেওয়ার কথা বলে রসিকতা করে তিনি বলেন, বলেছিলাম যে নৌকায় তুলে নেবো। তিনি আগে ধানের শীষের প্রার্থী ছিলেন এখন নৌকায় তুলে নিয়েছি। এছাড়া মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগের নেছার আহমদ ও মৌলভীবাজার-৪ আসনে বর্তমান সাংসদ উপাধ্যক্ষ আব্দুস শহীদকে ভোট দেওয়ার জন্য তিনি পরিচয় করিয়ে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ