মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:২২ অপরাহ্ন

সিলেট আখাউড়া রেলপথে ট্রেন চলছে ধীর গতিতে

সিলেট আখাউড়া রেলপথে ট্রেন চলছে ধীর গতিতে

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি : শনিবার ভোর ৬টা থেকে মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল বড়ছড়া রেল সেতুর নিচ থেকে দূর্ঘটনা কবলিত মূল পরিত্যক্ত বগিটি উদ্ধার কাজ শুরু করায় শনিবার সিলেট-আখাউড়া রেলপথে ৮ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু হয়েছিল। এর পথে ঢাকা ও চট্রগ্রাম পথে চলাচলকারী সবগুলো আন্তনগর ও মেইল ট্রেন চলাচল করছে অস্বাভাবিক বিলম্বে। ফলে এসব ট্রেনের যাত্রীরা চরম দুর্ভোগের শিকার হচ্ছেন।
শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমদ বলেন, শনিবার দুর্ঘটনা কবলিত ট্রেনর বগি উদ্ধারের কারণে সিলেটের সাথে চলাচলকারী ঢাকা চট্রগ্রামের সবগুলো ট্রেনের সিডিউল বিপর্যয় ঘটে। এসব ট্রেন ঢাকা ও চট্রগ্রামে পৌছে আবার কিছুটা সময় নিয়ে বিলম্বে ফেরার কারণে রোববারও আন্তনগর ট্রেনগুলি কমপক্ষে ৪ ঘন্টা বিলম্বে চলাচল করছে।
অন্যদিকে মেইল ট্রেনগুলোর অবস্থা আরও খারাপ। আন্তনগর ট্রেনগুলি চালাতে গিয়ে ঢাকা সিলেট পথের সুরমা মেইল, চট্রগ্রাম পথের জালালাবাদ এক্সপ্রেস ও আখাউড়া সিলেট পথের কুশিয়ারা এক্সপ্রেস ট্রেনকে ১ বিভিন্ন ষ্টেশনে ১ থেকে ২ ঘন্টা করে আটকিয়ে রাখা হচ্ছে। ফলে মেইল ট্রেনগুলি কমপক্ষে ৭ থেকে ১০ ঘন্টা বিলম্বে চলাচল করছে। এ অবস্থায় এসব ট্রেনের যাত্রীদের দুর্ভোগ বেড়ে গেছে। স্টেশন মাস্টার কবির হোসেন আরও বলেন আশা করা যাচ্ছে সোমবার থেকে ট্রেন চলাচল কিছুটা স্বাভাবিক হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ