রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৯:০২ অপরাহ্ন

সিলেট এয়ারপোর্ট বাইপাস থেকে অস্ত্রসহ ২ তরুণ আটক

সিলেট এয়ারপোর্ট বাইপাস থেকে অস্ত্রসহ ২ তরুণ আটক

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর পুলিশের আওতাধীন এয়ারপোর্ট থানাধীন সুরমাগেইট বাইপাস পয়েন্ট থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ দুই তরুণকে আটক করা হয়েছে। সোমবার দিনগত রাত ১১ টার দিকে র‌্যাব-৯ এর একটি টিম তাদেরকে আটক করে।

আটককৃতরা হচ্ছেন জালালাবাদ থানার নয়াবাজার গ্রামের মোঃ শামিম (২৫) ও এয়ারপোর্ট থানার লাখাউড়া গ্রামের মোঃ রাসেল মিয়া (২৫)।

র‌্যাব-৯ এর সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান উক্ত অভিযানে নেতৃত্ব দেন। সুরমা গেইট বাইপাস পয়েন্টস্থ সিএনজি স্ট্যান্ড থেকে ওই দুই তরুণকে আটকের সময় তাদের কাছে একটি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ‘এলজি’ ও ২ রাউন্ড কার্তুজ পাওয়া যায়। র‌্যাব জানিয়েছে, আটককৃতরা পেশাদার অস্ত্র ব্যবসায়ী। শামিম ও রাসেল মিয়া এসএমপির এয়ারপোর্ট থানাধীন বিভিন্ন এলাকায় অস্ত্র ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমে লিপ্ত ছিল।

র‌্যাব-৯ এর সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান বলেন- শামিম ও রাসেল বিভিন্ন সময়ে অস্ত্র ভাড়া দিয়ে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত অস্ত্র ও আটককৃতদের এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ