শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:৫০ অপরাহ্ন

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বর্ষবরণ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বর্ষবরণ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :  সকাল দশটায় মঙ্গলশোভাযাত্রার মাধ্যমে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে শুরু হয় নববর্ষ উদযাপন। শোভাযাত্রায় নেতৃত্ব দেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাশ শাহি আলম। এসময় শোভাযাত্রাটি সমগ্র ক্যাম্পাস প্রদক্ষিণ করে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা বাঙালি সাজে নেচে গেয়ে শোভাযাত্রায় অংশ নেন।

এদিকে বাহারী সাজে সকল প্রকারের দেশী পণ্যের সমাহারের পসরা বসেছিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আঙিনায়। শিক্ষার্থীরা নিজেদের টাকা খরচ করে পিঠা, পায়েস, পান্তা, ইলিশ ইত্যাদি খাবারের দোকান দেয়। স্টলগুলোতে খাবারের পাশাপাশি খেলাধুলার আয়োজনও ছিল।

পার্শ্ববর্তী সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ, এমসি বিশ্ববিদ্যালয় কলেজ, মদনমোহন কলেজ প্রভৃতি প্রতিষ্ঠান সহ আশেপাশের মানুষ ব্যাপক উৎসাহে দোকানগুলোতে আসে এবং বাজার সদাই করে। সকাল থেকেই মঞ্চে বসে ছিল ক্যাম্পাসের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা। পল্লীসুরে সারা ক্যাম্পাসকে বিমোহিত করে রাখে তারা।

এসময় অনুরোধের গানও প্রচার হয়। এর আগে ক্যাম্পাসের প্রশাসন ভবনের চৌরাস্তা থেকে শুরু করে বৈশাখী মঞ্চের সামনের রাস্তায় কয়েকটি বড় আলপনা আঁকা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ