বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৩:০২ পূর্বাহ্ন

সিলেট জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন জয়নাল আবদীন

সিলেট জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেলেন জয়নাল আবদীন

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:সিলেট জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন পরিষদের ১ম প্যানেল চেয়ারম্যান জয়নাল আবদীন। বুধবার (৩১ জুলাই) জেলা পরিষদের ৩১তম মাসিক সভায় সর্বসম্মতিক্রমে তাকে এ দায়িত্ব প্রদান করা হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবেন ৩ আগস্ট। তাঁর অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন জয়নাল আবদীন। বৃহস্পতিবার (১ আগস্ট ) তিনি দায়িত্ব গ্রহণ করবেন।

মাসিক সভায় অ্যাডভোকেট লুৎফুর রহমান জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, সদস্য, সদস্যা, কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে বিদায় নেন। এসময় উপস্থিত সবাই তাকে শুভেচ্ছা জানান।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নাল আবদীন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাছিরের ছেলে ও বর্তমান চেয়ারম্যান শামীম আহমদের বড় ভাই। জয়নাল আবদীন কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও বর্তমানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। দাম্পত্য জীবনে তিনি ৩ ছেলে সন্তানের জনক। তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে তিনি সকলের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ