শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০১:৫২ পূর্বাহ্ন

সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক

সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: : সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসে এক রোহিঙ্গা মহিলাকে আটক করা হয়েছে। গতকাল রোববার পাসপোর্ট অফিসে পাসপোর্ট করতে এসে হাসিনা বেগম (৩০) নামের এক রোহিঙ্গা মহিলাকে পাসপোর্ট অফিসে নিয়োজিত পুলিশের সন্দেহ হলে আটক করে এসএমপি মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়।

জানাযায়, গতকাল রোববার সকালে রোহিঙ্গা হাসিনা বেগম সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসে নতুন পাসপোর্ট করতে আসেন। এসময় পাসপোর্ট অফিসের আবেদন গ্রহণকারী কর্মকর্তার সন্দেহ হলে পাসপোর্ট অফিসে নিয়োজিত পুলিশের হাতে হস্তান্তর করেন। পরে পাসপোর্ট অফিসে নিয়োজিত পুলিশ মোগলাবাজার থানাকে খবর দিলে তারা ঘটনা স্থলে এসে হাসিনা বেগমকে আটক করে মোগলাবাজার থানায় নিয়ে যান।

এ বিষয়ে সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসের পরিচালক এ কে এম মাহজারুল ইসলাম বলেন, সকালে এক মহিলা নতুন পাসপোর্ট করতে আসলে কর্তব্যরত কর্মকর্তার সন্দেহ হলে পাসপোর্ট অফিসে নিয়োজিত পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে মোগলাবাজার থানা এসে নিয়ে যায় তাকে।

মোগলাবাজার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, হাসিনা বেগম নামের এক রোহিঙ্গা মহিলাকে সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিস থেকে আটক করা হয়েছে। তবে পুরো বিষয়টি জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গেল বছর ৩ আগস্ট বৃহস্পতিবার সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস থেকে দুই রাখাইন তরুণীকে দালালসহ আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ