মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৪:৪৮ পূর্বাহ্ন

সিলেট বিভাগে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

সিলেট বিভাগে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : সিলেট বিভাগের ১৯টি আসনের মধ্যে ১১টিতে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। রবিবার দুপুরে দেশের অন্যান্য আসনগুলোর সাথে সিলেট বিভাগের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এবারও সিলেট বিভাগের অন্তত ৫টি আসন জাতীয় পার্টিকে ছেড়ে দেয়া হচ্ছে। এসব আসনে আওয়ামী লীগের প্রার্থীর নামও ঘোষণা করা হয়নি।

সিলেট জেলার ৬টি আসনের মধ্যে ৪টিতে আওয়ামী লীগের প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে সিলেট-১ আসনে (সদর-সিটি করপোরেশন) ড. এ কে মোমেন, সিলেট-৩ আসনে (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সিলেট-৪ আসনে (জৈন্তাপুর-গোয়াইনঘাট-ফেঞ্চুগঞ্জ) ইমরান আহমদ, সিলেট-৬ আসনে (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) নূরুল ইসলাম নাহিদ রয়েছেন। সিলেট-২ (বিশ^নাথ-ওসমানীনগর) আসন ও সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা হয়নি। বর্তমানে এ দুটি আসনে জাতীয় পার্টির এমপি রয়েছেন।

সুনামগঞ্জের ৫টি আসনের মধ্যে সুনামগঞ্জ-১ আসনে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনে জয়া সেনগুপ্ত, সুনামগঞ্জ-৩ আসনে এম এ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনে মুহিবুর রহমান মানিক দলীয় মনোনয়ন পেয়েছেন। সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা হয়নি। বর্তমানে আসনটিতে জাতীয় পার্টির সাংসদ রয়েছেন।

মৌলভীবাজার জেলার ৪টি আসনের মধ্যে দুটিতে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে রয়েছেন মৌলভীবাজার-১ আসনে শাহাব উদ্দিন ও মৌলভীবাজার-৪ আসনে সৈয়দা সায়রা মহসিন।

হবিগঞ্জের ৪টি আসনের মধ্যে শুধুমাত্র একটি আসনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। হবিগঞ্জ-৪ আসনে দলীয় প্রার্থী হিসেবে ড. মোহাম্মদ ফরাসউদ্দিনের নাম ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ