সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১০:১০ অপরাহ্ন

সিলেট মদনমোহন কলেজের শিক্ষক হত্যার প্রতিবাদে মানববন্ধন

সিলেট মদনমোহন কলেজের শিক্ষক হত্যার প্রতিবাদে মানববন্ধন

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেট মদন মোহন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের খন্ডকালিন প্রভাষক মো. সাইফুর রহমানকে হত্যার প্রতিবাদে শিক্ষার্থী-শিক্ষক ও কর্মচারীবৃন্দের যৌথ উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ২টায় সময় মদন মোহন কলেজ বিশ্ববিদ্যায়ের প্রধান ফটকের সামনে মানববন্ধন পালন করা হয়।

অধ্যাপক সরবানু অঞ্জুনের সভাপতিত্বে শিক্ষক রফিকুল ইসলাম পরিচানায় মানববন্ধনে উপস্থিত ছিলেন- অধ্যাপক আব্দুল হামিদ, শংকর চৌধুরী, হোসেন আল কামালী, মনিরুল ইসলাম, শিক্ষক জয়া রাণী আইন, আবিদা খানম, মদন মোহন কলেজ ছাত্রীলীগের সভাপতি মাহমুদুল হাসান সানী, সাধারণ সম্পাদক মিফতাউল হোসেন লিমনসহ শিক্ষার্থী-শিক্ষক ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, কলেজের ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষক মো. সাইফুর রহমানকে হত্যা করে রাস্তার পাশে তার লাশ পেলে যায়। আমরা এই ঘটনায় তীব্র নিন্দা জানাই। পাশাপাশি শিক্ষক হত্যার সাথে যারা জড়িত আছে তাদেরকে পুলিশ খোঁজে বের করে আইনের আওতায় এনে শান্তি দাবি জানাচ্ছি। তা না হলে আমরা সিলেট তথা সারাদেশে শিক্ষকবৃন্দ এক হয়ে আন্দোলনের ডাক দেওয়া হবে।

সূত্র জানায়, গত শনিবার সকাল ১১টার দিকে টিলাগড় জমিদারবাড়ির মেস থেকে বের হন সাইফুর রহমান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাতেও তিনি বাসায় ফেরেননি। পরে তার আত্মীয়রা মহানগর পুলিশের শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি করেন। রোববার সকালে দক্ষিণ সুরমার তেলিরাই এলাকায় সড়কের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশের খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ