সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪০ অপরাহ্ন

সিলেট ম্যাটস্ ও সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ

সিলেট ম্যাটস্ ও সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” আর এই মহৎ উদ্যোগে এগিয়ে এসেছে সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল এবং সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের আয়োজনে আজ সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬.৩০টায় নগরীর আম্বরখানাস্থ হযরত শাহ্জালাল (রহ.) মাজার প্রাঙ্গণে কোতোয়ালী মডেল থানার মাজার পুলিশ ফাঁড়ির তত্ত¡াবধায়নে দায়িত্বরত পুলিশের সহায়তায় মাজারের প্রধান ফটকে এবং মাজারের ঝর্ণারপারে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সাধক অনুজয় গুরুজী, সিলেট ম্যাটস্ এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিমলেন্দু পাল, ডা. সোহাগ, শুধাবিন্দু চক্রবর্তি, আব্দুল খালেক, আলহাজ্ব লুৎফুর চৌধুরী প্রমুখ।

শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে বিমলেন্দু পাল বলেন, আর্তমানবতার সেবায় নিয়োজিত থাকার মাঝে জীবনের স্বার্থকতা বিদ্যমান। তিনি আরো বলেন, আপনার দান করা অর্থ সমাজের অবহেলিত মানুষের মুখে হাসি ফোঁটাতে পারে তাই তিনি সমাজের অসহায় দুস্থ ও শীতার্তদের সাহায্যার্থে বিত্তবান মানুষদের নিজ উদ্যোগে সাহায্যের জন্য এগিয়ে আসার আহবান জানান।

শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন- সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল এবং সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের ছাত্রছাত্রীসহ স্থানীয় জনসাধারণ। প্রেস বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ