শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১২:৫০ অপরাহ্ন

সিলেট-ময়মনসিংহ ট্রেন চালু করা এখন গণদাবি: মেয়র টিটু

সিলেট-ময়মনসিংহ ট্রেন চালু করা এখন গণদাবি: মেয়র টিটু

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু বলেছেন, ‘সিলেট-ময়মনসিংহ আন্তঃনগর ট্রেন চালু করা এখন গণদাবি হিসেবে পরিণত হয়েছে। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী এই দাবি অবশ্যই পূরণ করবেন। আমি আন্তঃনগর ট্রেন চালুর বিষয়টি ও সিলেট-সুনামগঞ্জ-নেত্রকোণা-ময়নসিংহ আঞ্চলিক মহাসড়কের বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট উত্থাপন করবো।’

তিনি কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহবাসী ও শাবিপ্রবির ময়মনসিংহ স্টুডেন্টস এসোসিয়েশন আয়োজিত নবীণ বরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রফেসর ড. মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে এবং বৃহত্তর ময়মনসিংহবাসীর সিলেট-ময়মনসিংহ আন্তঃনগর ট্রেন চালুকরণ বাস্তবায়ন পরিষদের সদস্যসচিব ও সিলেট মহানগর শ্রমিকলীগ নেতা মো. মাহবুবুল হক ও শাবিপ্রবির এস এম আব্দুল্লাহ রনির যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান, মেয়র পতœী শামা হক চৌধুরী।

এর আগে বৃহত্তর ময়মনসিংহের সিলেট-ময়মনসিংহ আন্তঃনগর ট্রেন চালুকরণ বাস্তবায়ন পরিষদসহ ৬টি জেলা সংগঠন, নেত্রকোণা ছাত্র কল্যাণ পরিষদ ও শাবিপ্রবির ময়মনসিংহ সটুডেন্টস এসোসিয়েশনের পক্ষ থেকে ময়মনসিংহের মেয়রকে উষ্ণ সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভৈরব পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ শাহীন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিকৃবির শাখার সভাপতি প্রফেসর ড. মো. আব্দুল বাছেত, জামালপুর-শেরপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি প্রফেসর ড. মো. নিজাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সিতেষ কান্তি সাহা, শাবিপ্রবি প্রফেসর আজহারুল আরাফাত, সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, মহানগর যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন, শাবিপ্রবি ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম তারিক, পানশী গ্রুপের পরিচালক সালাহ উদ্দিন, কিশোরগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক মো. সাইফুল আলম পারভেজ, ফেঞ্চুগঞ্জ সাব রেজিস্ট্রার মিজারুল ইসলাম উজ্জল, ময়মনসিংহ জেলা সমিতির সদস্য সচিব আলমগীর আলম, গোলাপগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সুমন আহমদ।

এছাড়াও মুক্তিযোদ্ধা আকবর হোসেন, টাঙ্গাইল জেলা সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জলিল, কিশোরগঞ্জ জেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও সাংগঠনিক সম্পাদক সোহাগ ইবনে নূর, পিডিবির ইঞ্জিনিয়ার মো. আব্দুর রহিম, জামালপুর-শেরপুর জেলা কল্যাণ সমিতির মো. মনোয়ার হোসেন রূপক, কিশোরগঞ্জ সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মহি উদ্দিন উজ্জল, এমদাদ খান, সিলেট মহানগর শ্রমিক সমবায় সমিতি লি. এর সাধারণ সম্পাদক শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ