মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৫:২০ অপরাহ্ন

সিলেট সিক্সার্সে থাকবেন সিলেটের ১০ প্রতীভাবান ব্যাটসম্যান

সিলেট সিক্সার্সে থাকবেন সিলেটের ১০ প্রতীভাবান ব্যাটসম্যান

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক : ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় শেষ হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দল সিলেট সিক্সার্সের প্রতীভা অন্বেষণের উদ্যোগ ‘ফিউচার সিক্সার্স’। গেলো মৌসুমে সেরা বোলার বাছাই করা হলেও এবার সিলেট বিভাগের ৪ জেলা থেকে বাছাই করা হয়েছে সেরা ১০ প্রতীভাবান ব্যাটসম্যান। যারা বিপিএলের এবারকার মৌসুমে সিলেট সিক্সার্স মূল দলের সঙ্গে অনুশীলনের সুযোগ পাবেন।

সিলেট সিক্সার্সের অফিসিয়াল ফেসবুক পেইজ ও অনস্পটে প্রায় সহস্রাধিক তরুণ ক্রিকেটার এবারকার ফিউচার সিক্সার্সের ব্যাটসম্যান হান্ট প্রোগ্রামের জন্য নাম নিবন্ধন করে। গেলো ৪ ও ৫ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়াম ও মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে প্রাথমিক বাছাইয়ে অংশ নেয় ৮ শতাধিক ক্রিকেটার। ৪ জেলার প্রাথমিক বাছাই শেষে ৬ ডিসেম্বর, ২০১৮ (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হয় চূড়ান্ত বাছাই।

সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত চূড়ান্ত বাছাই থেকে সেরা ১০ ব্যাটসম্যান বেছে নেন জাতীয় দলের তারকা ক্রিকেটার ও সিলেট সিক্সার্সের অলরাউন্ডার নাসির হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র বয়সভিত্তিক দলের নির্বাচক ও সাবেক জাতীয় ক্রিকেটার আব্দুল হান্নান সরকার ও সিলেট সিক্সার্সের সহকারী কোচ একেএম মাহমুদুল ইমন।

চূড়ান্ত বাছাই শেষে সেরাদের সিক্সার্স ক্যাম্পেইনে সেরা ১০ ব্যাটসম্যান হলেন, আসাদুল্লাহ আল গালিব, সুহাদুল ইসলাম, মোমিনুল ইসলাম, আতাউর রহমান ফাহিম,  মিজানুর রহমান সায়েম, তরিকুল ইসলাম, স্বগৌত তালুকদার অর্ক, জয়ন্ত দত্ত, আরমান মাহমুদ সৌরভ ও সজীব সরকার। তাদের হাতে ইয়েস কার্ড তুলে দেন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান শাহেদ মুহিত, সিলেট সিক্সার্সের ব্যবস্থাপনা পরিচালক মাশেদ আব্দুল্লাহ-সহ অন্যান্য অতিথিবৃন্দ।

সিলেট সিক্সার্সের ব্যবস্থাপনা পরিচালক শাহেদ মুহিত বলেন, “সিলেটের তরুণ প্রজন্মকে খেলাধূলামুখী করতে সম্ভাব্য নানা ধরনের পরিকল্পনা আমরা হাতে নিয়েছি। এরই মধ্যে ফিউচার সিক্সার্স ক্যাম্পেইনের মাধ্যমে কিছু পরিকল্পনার বাস্তবায়ন হয়েছে। আর দীর্ঘমেয়াদী পরিকল্পনাগুলো এখনও বাস্তবায়নের অপেক্ষায় আছে। আপনারা জেনে আনন্দিত হবেন, নতুন বছরেই সিলেট সিক্সার্স পূর্ণাঙ্গ ক্রিকেট একাডেমির কার্যক্রম শুরু করছে। যেখানে সিলেটের প্রতীভাবান ক্রিকেটারদের তৈরী করা হবে ভবিষ্যতের জন্য।”

সিলেট সিক্সার্সের ব্যবস্থাপনা পরিচালক মাশেদ আব্দুল্লাহ বলেন, “ফিউচার সিক্সার্স ক্যাম্পেইনে সিলেটের ক্রিকেটারদের আগ্রহে আমরা অভিভুত। আমরা আমাদের প্রধান উপদেষ্টা অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের কাছে কৃতজ্ঞ। তাঁর কারনেই কিন্তু সিলেট সিক্সার্স একটু একটু করে নিজেদের স্বপ্ন পূরণ করতে পারছে।”

ফিউচার সিক্সার্সের বিজয়ী ১০ ব্যাটসম্যান বিপিএলের পুরো মৌসুমে থাকবে সিলেট সিক্সার্সের মূল দলের সঙ্গে। আর সেরা ৬০’এ থাকা ব্যাটসম্যানদের জন্য দীর্ঘমেয়াদী প্রশিক্ষণের উদ্যোগ নিবে সিক্সার্স কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ