শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১০:২৩ পূর্বাহ্ন

সিলেট-সুনামগঞ্জ সড়ককে মহাসড়কে উন্নীত করা হবে: এমএ মান্নান

সিলেট-সুনামগঞ্জ সড়ককে মহাসড়কে উন্নীত করা হবে: এমএ মান্নান

নিউজটি শেয়ার করুন

ছাতক প্রতিনিধি: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, দেশ এখন অপ্রতিরোধ্যভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের কোন বিকল্প নেই। বিশ্বের বুকে এখন মর্যাদার সাথে মাথা উচু করে চলছে বাংলাদেশ। আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য জনগণের প্রতি তিনি আহবান জানান।

সিলেট-সুনামগঞ্জ সড়ককে ভবিষ্যতে জাতীয় মহাসড়কে উন্নীত করার পরিকল্পনা হাতে নেয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন এরই অংশ হিসেবে গোবিন্দগঞ্জ, জাউয়া ও পাগলা বাজার উন্নয়নে ইতিমধ্যে টেন্ডার প্রক্রিয়ার মাধ্যমে কাজ শুরু করা হয়েছে। ৪১ কোটি টাকা ব্যয়ে ২টি প্যাকেজে গোবিন্দগঞ্জ হতে ডাবর পর্যন্ত ২৪ কিলোমিটার দৈর্ঘ্য সড়ক উন্নতীকরনের সকল প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

তিনি আরো বলেন, জাউয়া বাজারের সার্বিক উন্নয়নে প্রয়োজনে অতিরিক্ত বরাদ্দ প্রদানের জন্য তার প্রচেষ্ঠা অব্যাহত থাকবে বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।। উন্নয়ন যাতে কোনক্রমেই বাধাগ্রস্থ না হয় সেদিকে খেয়াল রাখার জন্য সকলের সহযোগীতা কামনা করে সওজ’র কর্তৃপক্ষকে কাজের সঠিক তদারকি করার আহবান জানান।

রোববার (০২সেপ্টেম্বর) সন্ধ্যায় ছাতকের জাউয়াবাজার ইউনিয়ন কমপ্লেক্স মিলনায়তনে এলাকাবাসীসহ বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইউনিয়ন পরিষদ ও বাজার ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেনের সভাপতিত্বে ও ব্যবসায়ী সমিতির সভাপতি আছাদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে ছাতক-দোয়ারা আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, জাউয়া বাজার দেশের ঐতিহ্যবাহী ব্যবসায়ী কেন্দ্র। রাজস্ব আয়ে এ বাজার গুরুত্বপূর্ন ভূমিকা রেখে আসছে। তিনি জাউয়া বাজার ডিগ্রী কলেজ থেকে খিদ্রাকাপন (কুমিল্লা পাড়া) পর্যন্ত প্রায় ১কিলোমিটার সড়ক উন্নয়নে প্রতিমন্ত্রী এমএ মান্নান ও তার প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে বলে বক্তব্যে উল্লেখ করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সওজ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ শফিকুল ইসলাম, দোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ইদ্রিছ আলী বীর প্রতীক, ছাতক উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, ছাতক পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা নূরুল আমিন, আওয়ামীলীগ নেতা রেজা মিয়া তালুকদার, আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার হোসেন আনু, বিল্লাল আহমদ, সওজ’র উপ-সহকারী প্রকৌশলী রমজান আলী, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামাল উদ্দিনসহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ীসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ