সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৭:১৮ অপরাহ্ন

সিলেট-২ আসনে নৌকার দাবিতে ফের মহাসড়ক অবরোধ

সিলেট-২ আসনে নৌকার দাবিতে ফের মহাসড়ক অবরোধ

নিউজটি শেয়ার করুন

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেট-২ আসনে নৌকা প্রতিক দেয়ার দাবিতে ওসমানীনগর উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের একাধিক স্থানে সড়ক অবরোধ করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শেরপুর, বেগমপুর, সাদিপুর, কলারাই বাজার, গোয়ালাবাজার, তাজপুর বাজার ও কুরুয়া বাজারে সোমবার বেলা সাড়ে ১২টার দিকে একযোগে মহাসড়ক অবরোধ করা হয়।

প্রায় দেড় ঘন্টাব্যাপি অবরোধে মহাসড়কে গাড়ীগুলো আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়।

অবরোধে বিবদমান গ্রুপের নেতাকর্মীসহ নৌকার প্রতিকের মনোনয়ন প্রত্যাশীদের সমর্থকেরা অংশ নেন। বিক্ষোব্দ নেতাকর্মীরা সিলেট-২ আসনে নৌকা প্রতিকের প্রার্থী দেয়ার দাবিতে স্লোগান দেন।

এদিকে, রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তাজপুর এলাকা, বিকেল ৪টার দিকে উপজেলার গোয়ালাবাজা এবং তিনটার দিকে শেরপুর এলাকায় নেতাকর্মীরা সিলেট-২ আসনে নৌকা প্রতিক দাবি করে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

“আমাদের কোনো দাবি নাই সিলেট-২ আসনে নৌকা চাই” বলে সববেত নেতাকর্মীরা মুহুর্মুহু স্লোগান তুলেন। পৃথক বিক্ষোভ মিছিল মহাসড়ক এলাকা প্রদক্ষিণ করে। তিন দফায় প্রায় তিন ঘন্টা সড়ক অবরোধে মহাসড়কে গাড়ীগলো আটকা পড়লে যাত্রী সাধারণ চরম ভোগান্তির শিকার হন।

পৃথক কর্মসূচিতে বিক্ষোব্ধ নেতাকর্মীরা বলেন, ব্যক্তি মুখ্য বিষয় নয়, নৌকা প্রতীকে দলের যে কাউকে মনোনয়ন দেয়া হলে দলীয় স্বার্থে তারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। দাবি আদায় না হলে উপজেলার প্রতিটি ইউনিয়নে বিক্ষোভ মিছিল কর্মসূচী পালনেরও ঘোষণা দেন তারা।

প্রসঙ্গত, বিগত সংসদ নির্বাচনে আসন সমন্বয়ের কারণে আওয়ামী লীগ এই আসনটি মহাজোটের শরীকদল জাপাকে দিলে জাপা’র প্রার্থী বিজয়ী হন। মহাজোটের ওই প্রার্থী এবারও এই আসনটি দাবি করছেন আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে এমন খবর ছড়িয়ে পড়লে তারা ক্ষোভে ফেটে পড়েন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ