সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৪ পূর্বাহ্ন

সিলেট-২ আসনে পাল্টে গেছে ভোটের চিত্র

সিলেট-২ আসনে পাল্টে গেছে ভোটের চিত্র

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সিলেট-২ (বিশ্বনাথ-ওসমমানীনগর) আসনে ভোটের হিসাব নিকাশ সম্পর্ণ রুপে পাল্টে গেছে। ২০ দলীয় জোট প্রার্থী নিখোঁজ ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন সর্বোচ্চ আদালতে স্থগিত হওয়ায় এমন অবস্থার সৃষ্টি হয়েছে।

স্থগিতাদেশের সংবাদ সামাজিক যোগাযোগের মাধ্যমে জানাজানি হয়ে গেলে ভোটাররা একজন যোগ্য প্রার্থীর সন্ধান শুরু করছেন। এই হিসেবে বিশ্বনাথ-ওসমানীনগরে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানের নাম এখন মুখে মুখে উচ্চারিত হচ্ছে। সাধারণ ভোটাররা এখন মুহিবুর রহমানকে বেঁচে নেয়ার সম্ভাবনা রয়েছে।

মহাজোট প্রার্থী এহিয়া চৌধুরী এহিয়া এখন পর্যন্ত তেমন কোন সুবিধা করতে পারচ্ছেনা। তাকে নির্বাচনি প্রচারাভিযানে খুব কম দেখা যাচ্ছে। বিএনপির নেতা কর্মীরা বর্তমান সাংসদের উপর চরম ভাবে ক্ষুব্ধ। বিএনপি সমর্থীত ভোটাররা যে দিকে মোড় নেবে সেই প্রার্থীই নির্বাচিত হওয়ার সমুহ সম্ভাবনা রয়েছে।

বিশ্বনাথ উপজেলা পরিষদের দুই বারের নির্বাচিত সফল চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান বুধবার দুপুরে বিশ্বনাথ বাজারে গণসংযোগের বিষয়টি মোবাইলে পোষ্ট করলে হঠাৎ শত শত লোক বিভিন্ন এলাকা থেকে স্বেচ্ছায় বিশ্বনাথ থানা সদরে এসে ভীড় জমায়।

এসময় বিশ্বনাথ নতুন ও পুরাতন বাজারের ব্যবসায়ী, পথচারিরা দাঁড়িয়ে গণসংযোগ প্রত্যক্ষ করেন এবং হাততালি দিয়ে অভিনন্দন জানান। গণসংযোগ শেষে পথসভায় মুহিবুর রহমান বলেন, সকল শ্রেণীপেশার মানুষকে নিয়ে বিশ্বনাথ ওসমানীগরকে একটি আলোকিত অঞ্চল গড়ে তুলতে চাই। তিনি বলেন দুর্বল নেতৃত্বের কারনে ঘুষ দূর্নীতি ও মানুষের হয়রানী বেড়ে গেছে।

তিনি বলেন, সুষম বল্টনের মাধ্যমে দেশ-বিদেশে সিলেট-২ আসনকে মর্যাদাশীল অঞ্চল হিসেবে প্রতিষ্টিত করতে চাই। তিনি দলমত নির্বিশেষে সম্মানীত ভোটারদের একটি করে ডাব মার্কা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সর্বস্তরের জনগনকে সবিনয় অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ