মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ১১:০২ অপরাহ্ন

সিলেট-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ইলিয়াসের স্ত্রী-পুত্র

সিলেট-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ইলিয়াসের স্ত্রী-পুত্র

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনে ধানের শীষ প্রতিক নিয়ে একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মিনী ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা তাহসিনা রুশদীর লুনা এবং জ্যেষ্ঠ পুত্র ব্যরিস্টার আবরার ইলিয়াস অর্ণব। তারা বুধবার বিকেল সোয়া ৩টার দিকে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

জানা গেছে নির্বাচনী কৌশল গত কারণে এ আসনে মা ও ছেলে বিএনপি তথা ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী মা ও ছেলের যে কোন একজন প্রতিদ্বন্দ্বিতা করবেন। মনোনয়নপত্র দাখিলের পূর্বে লুনা ও অর্ণব নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলী মা সূর্যবান বিবির কাছ থেকে দোয়া নিয়ে এসে মা-ছেলে একসঙ্গে মনোনয়নপত্র জমা দেন।

মা-ছেলের মনোনয়নপত্র জমাদানের সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর ছোট ভাই আছকির আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ময়নুল হক, ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ মোতাহির আলী, সহ সভাপতি আবদুল মতিন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সহ সভাপতি ডা. সারোয়ার হোসেন চেয়ারগ, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক আবদুল হাই, বশির আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম স্বপ্না শাহীন, উপজেলা জামায়াতের আমীর আবদুল কাইয়ুম, নায়েবে আমীর মাস্টার ঈমাদ উদ্দিন, জেলা মহিলা দলের সভাপতি অ্যাডভোকেট জোহরা জেসমিন, উপজেলা মহিলা দলের আহবায়ক নূরুন্নাহার ইয়াসমিন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শামছুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ