সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জের অনেক উন্নয়ন প্রকল্পে প্রধানমন্ত্রী গ্রিন সিগন্যাল দিয়েছেন’

সুনামগঞ্জের অনেক উন্নয়ন প্রকল্পে প্রধানমন্ত্রী গ্রিন সিগন্যাল দিয়েছেন’

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘আমি গত ১০ বছরে কি কি উন্নয়ন করেছি তা এলাকাবাসী জানেন। রাজনীতিতে যুক্ত হয়ে আমার ঘর-দরজা সব সময় সাধারণ মানুষের জন্য উন্মুক্ত রেখেছি। উন্নয়ন বঞ্চিত হাওরবাসীর উন্নয়নে সার্বক্ষণিক কাজ করেছি। প্রধানমন্ত্রী হাওরবাসীর উন্নয়নে সব সময় প্রকল্প বাস্তবায়নে সুনামগঞ্জকে অগ্রাধিকার দিয়েছেন। সুনামগঞ্জবাসীর স্বাস্থ্যসেবার উন্নয়নে ও আধুনিক চিকিৎসক সেবা নিশ্চিত করতে তিনি বঙ্গবন্ধু সুনামগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল অনুমোদন দিয়েছেন। ’

তিনি আরও বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকাকে বিজয়ী করুন। আমি বিজয়ী হলে এবং আমরা আগামী সরকার করতে পারলে সুনামগঞ্জে একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করব। যাতে হাওরপাড়ের কৃষক পরিবারের সন্তানরা আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে পারে। দক্ষিণ সুনামগঞ্জে একটি মডেল মহিলা কলেজ স্থাপন করব। ছাতক থেকে সুনামগঞ্জ পর্যন্ত রেল লাইন সম্প্রসারণ করা হবে। সুনামগঞ্জের অনেক উন্নয়ন প্রকল্পে প্রধানমন্ত্রী গ্রিন সিগন্যাল দিয়েছেন। তাই নৌকাকে বিজয়ী করুন ও আমাদের সরকার গঠনের সুযোগ দিন।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। উপজেলার পাগলা হাইস্কুল এন্ড কলেজ মাঠে জনসভা অনুষ্ঠিত হয়।

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। সারাদেশে আওয়ামী লীগের উন্নয়ন দৃশ্যমান। আমরা দেশের অনেক উন্নয়ন করেছি, আরো করবো। আপনাদের সহযোগিতার দরকার। আপনারা যদি আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করে তাহলে দেশের উন্নয়ন হবে। জননেত্রী শেখ হাসিনা আমাদের উন্নয়নের অগ্রযাত্রায় প্রধান নাবিকের ভূমিকায় আছেন। আমাদের নেত্রী এতিমের টাকা মেরে খায় না। আমাদের তা শিক্ষাও দেন নাই।’

নিজ নির্বাচনী এলাকা সম্পর্কে মান্নান বলেন, ‘আমার নির্বাচনী এলাকায় একজন প্রার্থী এসেছেন যিনি রোহিঙ্গাদের দেখিয়ে বিদেশিদের কাছ থেকে টাকা এনে জালিয়াতি করেছেন। টাকা প্রতারণার মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। আমরা রাজনীতি করি সাধারণ টাকা মেরে খাই না। আমাদের রাজনীতি সাধারণ মানুষের উপকার করার রাজনীতি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, কেন্দ্রীয় কৃষক লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড.শামীমা শাহরিয়ার, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি দীপক ঘোষ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হারুন মিয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল আলম নিক্কু, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান।

জনসভায় স্বাগত বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম। সভা পরিচালনা করেন যুবলীগ নেতা নূর হোসেন।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ