সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:৪৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জের ৫ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৫২ জন

সুনামগঞ্জের ৫ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৫২ জন

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন জমাদানের শেষ দিনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৮ নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। সুনামগঞ্জের ৫টি আসনে মনোনয়নপত্র যারা জমা দিয়েছেন তারা হলেন।

সুনামগঞ্জ-১ : এ আসনে বিএনপি থেকে তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- নজির হোসেন, কামরুজ্জামান কামরুল ও আনিসুল হক। আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন মোয়াজ্জেম হোসেন রতন।

এছাড়া বাংলাদেশ মুসলীম লীগ থেকে বদরুদ্দোজা সুজা, জমিয়তে উলামায়ে বাংলাদেশের মোস্তাক আহমেদ বাবুল, বিকল্পধারা বাংলাদেশের রফিকুল ইসলাম চৌধুরী, জাকের পার্টির আমানউল্লাহ আমান, জাতীয় সমাজতান্ত্রিক দলের একেএম ওহিদুল ইসলাম ও ইসলামী আন্দোলন বাংলাদেশের হাফিজ মাওলানা মুফতি ফখর উদ্দিন মনোনয়নপত্র দাখিল করেছেন।

সুনামগঞ্জ-২ : এ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন বর্তমান সাংসদ ড. জয়া সেনগুপ্তা ও বিএনপি থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন নাসির উদ্দিন চৌধুরী ও তাহির রায়হান চৌধুরী।

এছাড়া জাতীয় পার্টি থেকে রুহুল আমিন, বাংলাদেশ মুসলিম লীগ থেকে মাহমুদ হাসান চৌধুরী, ইসলামি আন্দোলন বাংলাদেশ থেকে আব্দুল হাই, গণতন্ত্রী পার্টির গোলজার আহমেদ ও কমিউনিস্ট পার্টি থেকে নিরঞ্জন দাস মনোনয়নপত্র দাখিল করেছেন।

সুনামগঞ্জ-৩ : এ আসন থেকে বিএনপির দুজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- আব্দুল ছত্তার ও আশরাফুল ইসলাম সুমন। আওয়ামী লীগ থেকে একক প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান।

এছাড়া গণফোরাম থেকে নজরুল ইসলাম, জমিয়তে উলামায়ে বাংলাদেশ এর শাহিনূর পাশা চৌধুরী, ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহিববুল হক আজাদ, ইসলামী ঐক্য জোটের সৈয়দ আলী আহমদ, বাংলাদেশ মুসলিম লীগের সৈয়দ শাহ মুবশ্বির আলী, এলডিপির মাহফুজুর রহমান খালেদ, জাকের পার্টির শাহজাহান চৌধুরী ও স্বতন্ত্র হিসেবে রফিকুল ইসলাম খসরু মনোনয়নপত্র দাখিল করেছেন।

সুনামগঞ্জ-৪ : এ আসনে বিএনপি থেকে দেওয়ান জয়নুল জাকেরীন ও মো. ফজলুল হক আসপিয়া মনোনয়নপত্র দাখিল করেছেন। মহাজোটের শরীক দল জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন পীর ফজলুর রহমান।

এছাড়া ইসলামি আন্দোলন বাংলাদেশের তানভির আহমেদ তাসলিম, ন্যাশনাল পিপলস পার্টির মোহাম্মদ দিলোয়ার, জাতীয় সমাজ তান্ত্রিক দল (জেএসডি) দেওয়ান ইস্কান্দর রাজা চৌধুরী, বাংলাদেশ খেলাফত মজলিসের মো. আজিজুল হক ও বাংলাদেশ মুসলীম লীগের আল হেলাল মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পাঁচজন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- রাজু আহমদ, মো. কামরুজ্জামান, ইনান ইসমাম হোসেন চৌধুরী, মতিউর রহমান ও আব্দুল মজিদ।

সুনামগঞ্জ-৫ : এ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের একক প্রার্থী মুহিবুর রহমান মানিক। তবে বিএনপি থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন কলিম উদ্দিন আহমেদ মিলন ও মিজানুর রহমান চৌধুরী।

এছাড়া বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট থেকে মো. আশরাফ হোসেন, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর আব্দুল ওয়াদুদ, জাতীয় পার্টির নাজমুল হুদা, খেলাফত মজলিসের শফিক উদ্দিন, গণফোরামের আইয়ুব করম আলী, ইসলামী আন্দোলন বাংলাদেশের হোসাইন আল হারুন ও স্বতন্ত্র হিসেবে রঞ্জিত কুমার দে মনোনয়নপত্র দাখিল করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ