বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০২:২৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ইয়াবাসহ দুই শিক্ষার্থী গ্রেপ্তার

সুনামগঞ্জে ইয়াবাসহ দুই শিক্ষার্থী গ্রেপ্তার

নিউজটি শেয়ার করুন

নামগঞ্জ প্রতিনিধি ::সুনামগঞ্জে ৯০ পিস ইয়াবাসহ দুই কলেজ শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে আটক দুজন ও পলাতক কলেজ শিক্ষার্থীসহ চারজনের বিরুদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হল- জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী ছড়ারপার গ্রামের আবদুল মোতালেবের ছেলে সাখাওয়াত হোসেন ও পার্শ্ববর্তী পুরান লাউড় পশ্চিমপাড়ার জামাল হোসেনের ছেলে শাহজাহান মিয়া।

আটককৃতদের মধ্যে সাখাওয়াত জেলা শহরের নর্থ ইস্ট আইডিয়াল কলেজের উচ্চ মাধ্যমিক প্রথমবর্ষের শিক্ষার্থী ও শাহজাহান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ইয়াবা ব্যবসার সাথে অপর এক কলেজ শিক্ষার্থী ও এক তরুণীর সম্পৃক্ততার খোঁজও পেয়েছে পুলিশ।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহীদুল্লাহ নন্দিত সিলেটকে বলেন, সদর উপজেলার ধোপাখালী থেকে এসআই আবদুল হান্নানের নেতৃত্বে রোববার সন্ধ্যায় ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাখাওয়াত ও শাহজাহান মিয়াকে গ্রেপ্তার করা হয়।

আটকের পর সুনামগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কানুন কুমার দেবনাথসহ পুলিশের সিনিয়র অফিসারদের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, ”ইয়াবার ব্যবসার সাথে সদর উপজেলার সীমান্তবর্তী ডলুরা গ্রামের জহুর আলম জাকুর মেয়ে সুমা আক্তার সুমী ও তাহিরপুর উপজেলার বিন্নাকুলী গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে বাদাঘাট সরকারি ডিগ্রি কলেজের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী আলম সাব্বির ওরফে ছাব্বির সম্পৃক্ত ছিল। মূলত সুমা আক্তার সুমী ইয়াবার চালানটি তাদের কাছে দিয়েছিল আলম সাব্বির ওরফে ছাব্বিরকে বিন্নাকুলী পৌঁছে দেয়ার জন্য। সুমী সীমান্তবর্তী ডলুরার ‘মাদক সম্রাজ্ঞী’ জোসনার মেয়ে।”

এদিকে পুলিশী জিজ্ঞাসাবাদ শেষে আটককৃত সাখাওয়াত, শাহজাহান এবং কলেজ শিক্ষার্থী আলম সাব্বির ওরফে ছাব্বির ও তরুণী সুমীকে পলাতক আসামি দেখিয়ে চারজনের বিরুদ্ধে রাতেই সদর মডেল থানায় একটি মামরা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ