সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১২:২৩ অপরাহ্ন

সুনামগঞ্জে ইয়াবা ডিলার তুতলা শাহজাহান আটক

সুনামগঞ্জে ইয়াবা ডিলার তুতলা শাহজাহান আটক

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি: স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ডিলার শাহজাহান ওরফে তুতলা শাহজাহানকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করেছে স্থানীয় পুলিশ। রবিবার সকাল সাড়ে ৮টার তাকে গ্রেফতার করে।

তিনি সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের শিমুলতলা (চন্দ্রপুর) গ্রামের প্রয়াত ইউপি সদস্য মকবুল হোসেনের ছেলে।

রবিবার সকালে উপজেলার বাদাঘাট-শিমুলতলা গুটিলা সড়ক থেকে একাধিক মাদক মামলার তালিকাভুক্ত আসামি শাহজাহানকে আটক করে স্থানীয় পুলিশ।

পুলিশের অভিযান টের পেয়ে শাহজাহানের ইয়াবা ব্যবসার অন্য সহযোগী উপজেলার শিমুলতলা গ্রামের মৃত আমির আলীর ছেলে ফুলমিয়া ওরফে ফুলু রহমান কৌশলে পালিয়ে যান।

তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির কর্তব্যরত এএসআই মনিরুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে  জানান, উপজেলার বাদাঘাট-শিমুলতলা-গুটিলা সড়কের পাশে নুরুলের দোকান। সেই দোকানের পাশে দাঁড়িয়ে শাহজাহান তার এক সহযোগীকে নিয়ে ইয়াবা বিক্রি করছিলেন। এ সময় পুলিশ শাহজাহানকে গ্রেফতার করলেও তার সহযোগী পালিয়ে যায়।

এলাকার লোকজন জানিয়েছেন, একসময় গ্রামে চুরি, ছিনতাই, সংঘর্ষসহ একাধিক মামলার আসামি শাহজাহান বেশ কিছু দিন ভাড়ায়চালিত মোটরসাইকেলচালকের পেশায় জড়িত ছিলেন।

সেই সুবাদে গত এক-দেড় বছর ধরে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির (বর্তমানে ফাঁড়ি থেকে অব্যাহতিপ্রাপ্ত) মোটরসাইকেলচালক উপজেলার কাঁশতাল গ্রামের মৃত ফালুর ছেলে রব্বানীর সহযোগিতায় ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে।

এর পর থানা ও পুলিশ ফাঁড়ির মাদকবিরোধী অভিযানের ওপর তৎকালীন মোটরসাইকেলচালক রব্বানীকে দিয়ে নজরদারিতে রেখে এলাকায় কয়েকজন সেলসম্যান দিয়ে গোটা উপজেলা সদর, বাদাঘাট, কামড়াবন্দ, মোল্লাপাড়া, পুরানঘাট, সীমান্তবর্তী চাঁনপুর, বালিয়াঘাট, বুরুঙ্গাছড়া, বড়ছড়া শুল্ক স্টেশন, চারাগাঁও শুল্ক স্টেশন, কলাগাঁও জঙ্গলবাড়ি, বীরেন্দ্রনগর, বাগলীজুড়ে ইয়াবা ডিলার হিসেবে অন্যান্য ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে ইয়াবা বিক্রয়ের জমজমাট ব্যবসা করে আসছিলেন শাহজাহান।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর  জানান, শাহজাহানকে গ্রেফতারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে উপজেলার আরও কয়েকজন ইয়াবা ডিলার ও সেলসম্যানের নাম জানা গেছে। এসব তথ্য যাচাই-বাচাই করা হচ্ছে।

এ ছাড়া তার বিরুদ্ধে রবিবার দুপুরে থানায় অন্য এক সহযোগীসহ দুজনের বিরুদ্ধে মাদকের মামলা করা হয়েছে। তিনি আরও জানান, ইতিপূর্বে তার বিরুদ্ধে মাদকসহ থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ