মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৯:৪৭ পূর্বাহ্ন

সুনামগঞ্জে কবর থেকে নারীর কঙ্কাল চুরি!

সুনামগঞ্জে কবর থেকে নারীর কঙ্কাল চুরি!

প্রতীকী ছবি

নিউজটি শেয়ার করুন

তাহিরপুর প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে কবর থেকে এক নারীর কঙ্কাল চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

রোববার উপজেলার পুরানগাঁও গ্রামের নিহতের ছেলে শাহজাহান বাদী হয়ে কঙ্কাল চুরিতে জড়িত সন্দেহে ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বাদাঘাট (দক্ষিণ) ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মৃত হযরত আলীর স্ত্রী সাহেরা বেগমের (৪৭) ওপর মাস ছয়েক আগে বজ্রপাত পড়লে তিনি মৃত্যুবরণ করেন।’ মৃত্যুর পর গ্রামের পঞ্চায়েতি কবর স্থানে তাকে দাফন করা হয়।’

এদিকে ওই নারীর মৃত্যুর পর পরই তার পরিবারের লোকজনকে একটি সংঘবদ্ধ চক্র অর্থের প্রলোভন দেখিয়ে কঙ্কাল বিক্রির জন্য চাপ দিতে থাকে।’ নিহতের পরিবারের লোকজন তাতে সাড়া না দেয়ায় ওই চক্রের সদস্যরা সংঘবদ্ধ হয়ে বুধবার রাতের কোনো এক সময় কবরস্থানে প্রবেশ করে ওই নারীর কঙ্কাল চুরি করে নিয়ে যায়।

নিহতের ছেলে শাহজাহান রোববার সন্ধ্যায় জানান, গ্রামের ওই চক্রটি বেশ কিছুদিন ধরেই কঙ্কালটি চুরির পায়তারা করে আসছিল। আমরা কয়েকমাস কবরস্থানে পাহারা দিয়েও রেখেছিলাম। কিন্তু বৃহস্পতিবার সকালে কবরস্থানে গিয়ে দেখি কবরটি খুঁড়ে আমার মায়ের কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, ওই চক্রের মূল হোতা গ্রামের বাছির মিয়াসহ পাঁচজন লোক আমার মায়ের কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে।’ অভিযোগ অস্বীকার করে উপজেলার পুরানগাঁও গ্রামের বাছির মিয়া বলেন, আমার বিরুদ্ধে কঙ্কাল চুরির অভিযোগটি মিথ্যা, আমি এ ধরনের কাজের সঙ্গে জড়িত নই।

বিশ্বম্ভরপুর থানার পরিদর্শক (তদন্ত) নবগোপাল দাস রোববার সন্ধ্যায় অভিযোগের সত্যতা নিশ্চিত করে বললেন, বিষয়টি তদন্ত করে জড়িতদের শনাক্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ