বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০২:৪৮ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ছাত্র লীগের সম্মেলন হলেও কমিটি হয়নি

সুনামগঞ্জে ছাত্র লীগের সম্মেলন হলেও কমিটি হয়নি

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পুরাতন আহবায়ক কমিটি বিলুপ্ত করা হলেও নতুন কমিটি গঠন করা হয়নি। সম্মেলন শেষ করে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সুনামগঞ্জ ত্যাগ করেন।

শুক্রবার সকাল ১১টায় শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তন প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্র লীগের সাধারণ সম্পাদক এ এস এম জাকির হোসাইন।

পরে শহীদ আবুল হোসেন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আহবায়ক আরিফুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইল।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন, সুনামগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র নাদের বখত, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দারুস সালাম শাকিল।

সম্মেলন শেষ করে বিকালে সার্কিট হাউজে সম্মেলনের দ্বিতীয় পর্বের অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও বিকাল ৪ টায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ সুনামগঞ্জ ত্যাগ করে ঢাকা রওনা হন।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ বলেন,‘ স্বাধীনতা পূর্ববর্তী ও পরবর্তী স্বাধীনতা সংগ্রামে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার বিভিন্ন আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ইতিহাস রয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিনিমার্ণে এবং স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত শিবিরের যে কোন ধরনের অপতৎপরতা প্রতিহত করতে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বিকাল ৫ টায় কেন্দ্রীয় ছাত্র লীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন গণমাধ্যমকে জানান, সুনামগঞ্জ জেলা ছাত্র লীগের নতুন কমিটিতে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত নেয়া হয়েছে। খোঁজ খবর নিয়ে ঢাকায় গিয়ে পরবর্তীতে কমিটি অনুমোদন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ