বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩০ পূর্বাহ্ন

সুনামগঞ্জে দুই শিক্ষককে অব্যাহতি

সুনামগঞ্জে দুই শিক্ষককে অব্যাহতি

নিউজটি শেয়ার করুন

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে দাখিল পরীক্ষাকেন্দ্রে দায়িত্বপালনে গাফিলতি ও অবহেলার অভিযোগে দুই মাদ্রাসা শিক্ষককে অব্যাহতি প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার জগন্নাথপুর পৌরশহরের ইকড়ছই সিনিয়র হাফিজিয়া আলিয়া মাদ্রাসার দাখিল পরীক্ষার কেন্দ্র পরির্দশকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম ওই দুই শিক্ষককে অব্যাহতি দেন।

অব্যাহতিপ্রাপ্ত দুই শিক্ষক হলেন- উপজেলার হয়রত আবু বক্কর সিদ্দিকী মাদ্রাসার শিক্ষক মাওলানা এমদাদ হোসেন ও আল-জান্নাত এডুকেশন ইনিস্টিটিউট মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল বশির।

ইকড়ছই হাফিজিয়া সিনিয়র আলিয়া মাদ্রাসার কেন্দ্র সচিব অধ্যক্ষ মাওলানা ছমির উদ্দিন বলেন, শিক্ষক এমদাদ হোসেন পরীক্ষাকেন্দ্রের ৩ ও আব্দুল বশির ৬ নম্বর কক্ষে নিয়োজিত ছিলেন। দায়িত্ব গাফিলতির কারণে তাদের অব্যাহিত দেয়া হয়েছে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম বলেন, কেন্দ্র পরিদর্শনকালে পরীক্ষার দায়িত্বপালনে ব্যাপক অবহেলা, গাফিলতির অভিযোগে দুই শিক্ষকে অব্যাহিত প্রদান করা হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে আমরা জিরো টলারেন্স দেখাবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ